Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনা উপসর্গ নিয়ে ঢাবি মেডিক্যাল কর্মকর্তার মৃত্যু


১২ মে ২০২০ ০১:২৯

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার উপসর্গ নিয়ে মারা গেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারের প্রধান ফার্মাসিউটিক্যাল কর্মকর্তা জ্যোতির্ময় পাল।

সোমবার (১১ মে) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে জ্যোতির্ময় পালের মৃত্যু হয়েছে। সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারের ভারপ্রাপ্ত প্রধান মেডিক্যাল অফিসার ডা. সারওয়ার জাহান মুক্তাফী।

জ্যোতির্ময় পাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিক্যাল সেন্টারে চাকরির পাশাপাশি রায়েরবাজার একটি ওষুধের দোকানও পরিচালনা করতেন। এক সপ্তাহ আগে জ্বর-সর্দিতে আক্রান্ত হন তিনি।

ডা. মুক্তাফী বলেন, জ্যোতির্ময় সপ্তাহখানেক আগে জ্বর-সর্দিতে আক্রান্ত হন বলে জেনেছি। পরে নিজে নিজে ওষুধ খেয়ে মোটামুটি সুস্থও হয়ে যান তিনি। কিন্তু গতকাল তার শ্বাসকষ্ট দেখা দিলে মধ্যরাতেই কুর্মিটোলা হাসাপাতালে ভর্তি করা হয় তাকে। পরে আজ (সোমবার) সকালে তিনি মারা গেছেন।

জ্যোতির্ময় পালের শরীরে করোনা ভাইরাস ছিল কি না, নিশ্চিত নন জানিয়ে ডা. মুক্তাফি বলেন, করোনাভাইরাসের উপস্থিতি শনাক্তের জন্য তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে কি না, বলতে পারছি না। কুর্মিটোলার চিকিৎসকরাও এ বিষয়ে তার পরিবারকে কিছু জানায়নি।

করোনা উপসর্গ করোনা উপসর্গ নিয়ে মৃত্যু ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল কর্মকর্তা সর্দি-জ্বর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর