Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যশোরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা নিহত, চরমপন্থিকে কুপিয়ে হত্যা


১২ মে ২০২০ ১১:৩৭

প্রতীকী ছবি

যশোর: যশোরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। মঙ্গলবার (১২ মে) ভোরে সদর উপজেলার সাড়াপোলে এ ঘটনা ঘটে। এছাড়া অভয়নগরে সোমবার রাতে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবেক এক চরমপন্থি সদস্য নিহত হয়েছেন।

যশোর কোতয়ালি থানার পরিদর্শক তাসনীম আহমেদ জানান, সোমবার দিবাগত রাত তিনটার দিকে সাড়াপোল কলাবাগানে বেশ কিছু সন্ত্রাসী অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ একজনকে পড়ে থাকতে দেখা যায়।

ওই ব্যক্তিকে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ২০০ পিস ইয়াবা, ৫৪ বোতল ফেনসিডিল, একটি ওয়ানশ্যুটার গান ও কিছু গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

অপরদিকে, অভয়নগর উপজেলার রাজঘাটে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবেক এক চরমপন্থি সদস্য নিহত হয়েছেন। আতিয়ার রহমান আতাই নামের এ ব্যক্তিকে সোমবার রাত সাড়ে ৮ দিকে কুপিয়ে মারাত্মক জখম করা হয়।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে স্থানান্তর করা হয় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে রাত সাড়ে ১১টায় তার মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে।

চরমপন্থি সদস্য টপ নিউজ বন্দুকযুদ্ধ মাদক বিক্রেতা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর