Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে করোনায় আক্রান্ত ২ নারীর মৃত্যু


১২ মে ২০২০ ১৯:০৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (১২ মে) দুই নারীর মৃত্যু হয়েছে। এদের একজন পাঁচদিন ধরে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। আরেক নারীকে হাসপাতালে আনার পরই মৃত্যু হয়।

মঙ্গলবার (১২ মে) দুই ঘণ্টার ব্যবধানে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে এ দুইজনের মৃত্যু হলো।

মৃত দু’জনের মধ্যে ৩২ বছর বয়সী এক নারীর বাড়ি চট্টগ্রামের হাটহাজারী উপজেলায়। ৬০ বছর বয়সী আরেক নারীর বাড়ি চট্টগ্রাম নগরীর ইপিজেড এলাকায়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ও ফোকাল পারসন ডা. আব্দুর রব সারাবাংলাকে বলেন, ‘গত ৮ মে হাটহাজারী থেকে ওই রোগীকে এনে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। প্রচণ্ড শ্বাসকষ্ট থাকায় তাকে শুরুতেই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল। অবস্থা স্থিতিশীল হওয়ার পর সোমবার আইসিইউ থেকে আইসোলেশনে নেওয়া হয়। কিন্তু মঙ্গলবার সকালে ফের অবস্থার অবনতি হলে তাকে আবারও আইসিইউতে নেওয়া হয়। সেখানেই বিকেল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়েছে।’

অপরদিকে নগরীর ইপিজেড এলাকার বাসিন্দা করোনাভাইরাস আক্রান্ত নারীকে মঙ্গলবার বিকেলে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়। আবদুর রব জানান, অজ্ঞান অবস্থায়ই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। পরে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে তার মৃত্যু হয়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ছয়জন করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু হয়েছে। চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩ জন।

করোনাভাইরাস চট্টগ্রাম টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর