Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৮ লাখ টাকা ও ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার


১৩ মে ২০২০ ০৩:৪৯

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর শ্যামলী এলাকা থেকে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তাদের কাছ থেকে ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা, এক হাজার জাল টাকা ও নগদ ১৮ লাখ এক হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার হওয়া মাদক কারবারিরা হলেন— বাবুল আকন ওরফে হালু (৩৫) ও  সুমন ওরফে কামাল (৩৮)।

মঙ্গলবার (১২ মে) র‌্যাব-২ এর সহকারী পরিচালক জাহিদ আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাবুলকে আটক করার পর নগদ ১৮ লাখ টাকা ও দু’টি জাল নোট উদ্ধার করা হয়। তার সহযোগী সুমন ওরফে কামালকে সন্দেহভাজন হিসেবে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে পরীক্ষা করা হয়। পরীক্ষায় পেটে বিশেষ কিছু থাকার প্রমাণ পাওয়া যায়। তাকে বিশেষ খাবার খাওয়ানোর পর তার পেট থেকে বিশেষ কৌশলে পলিথিনে মোড়ানে ৫৫টি প্যাকেট বের করে আনা হয়। এসব প্যাকেটে ২ হাজার ৪৭৫ পিস ইয়াবা পাওয়া যায়।

র‌্যাব-২-এর এই কর্মকর্তা জানান, আসামি বাবুল আকন ভোলা সদর উপজেলার ইলিশা পৌরসভার শাহে আলম মাঝির ছেলে। তিনি ঢাকার কামরঙ্গীর চরে ঝাউলাহাটি এলাকায় থাকেন। আর সুমন বরিশালের মুলাদী থানার শাহজাহান সরদারের ছেলে। তিনি কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় থাকেন। দীর্ঘ দিন থেকে তারা মাদক কারবারে জড়িত। এই দুই মাদক কারবারির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

ইয়াবা উদ্ধার জাল টাকা উদ্ধার মাদক কারবারি র‌্যাবের হাতে গ্রেফতার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর