Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতিপক্ষকে ফাঁসাতে সন্তানকে হত্যা, আদালতে দায় স্বীকার


১৩ মে ২০২০ ০৪:৪৫

লক্ষ্মীপুর: প্রতিপক্ষকে ফাঁসাতে দেড় বছরের শিশু কন্যাকে হত্যার অভিযোগ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন পিতা ফয়েজ আহাম্মদ মনু (৪৫)। এক সপ্তাহ আগে নিজেই শিশু কন্যাকে হত্যা করে বাড়ির পাশের একটি ঝোঁপে লুকিয়ে রেখেছিলেন তিনি।

মঙ্গলবার (১২ মে) বিকেলে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন এ তথ্য গণমাধ্যমকে জানিয়েছেন। তিনি বলেন, সোমবার ফয়েজ আহাম্মদ মনুকে লক্ষ্মীপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিমের আদালতে হাজির করা হয়। সেখানে সে মেয়েকে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

ওসি জসীম উদ্দীন জানান, গ্রেফতার ফয়েজ সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পূর্ব গ্রামের খোরশেদ আলমের ছেলে। একই এলাকার মতিন নামে একজনের সঙ্গে জমি নিয়ে তার বিরোধ দীর্ঘ দিনের। এর আগে তিনি নানাভাবে মতিনকে ফাঁসানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। শেষ পর্যন্ত মতিনকে ফাঁসানোর জন্য নিজের মেয়েকে হত্যার পরিকল্পনা করেন। সে অনুযায়ী গত ৫ মে ‍দুপুরে মেয়ে ফারহানাকে শ্বাসরোধ করে হত্যার পর বাড়ির পাশে ঝোঁপের মধ্যে লুকিয়ে রাখেন।

ওসি আরও জানান, পরে মেয়ে হারিয়ে গেছে বলে পরিবারের সবাইকে নিয়ে খোঁজাখুঁজি করেন ফয়েজ। সেদিন রাত ১০টার দিকে চন্দ্রগঞ্জ থানায় মেয়ে হারানোর ঘটনায় জিডিও করেন। তিন দিন পর রাতে লাশ ঝোঁপ থেকে নিয়ে নিজের বাড়ির সেপটিক ট্যাংকে ফেলে দেন ফয়েজ নিজেই। পরদিন সকালে ফয়েজ থানায় ফোন করে জানান, মেয়ের মরদেহ পাওয়া গেছে।

শিশুটির মরদেহ উদ্ধারের পর পুলিশ তদন্ত শুরু করলে একপর্যায়ে জানতে পারে, ফয়েজ নিজেই মেয়েকে হত্যা করেছেন। পরে তাকে গ্রেফতার করে পুলিশ। শিশুর মা রাশেদা আক্তার সুমি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। পরে সোমবার ফয়েজকে আদালতে হাজির করা হলে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

আদালতে জবানবন্দি কন্যাকে হত্যা প্রতিপক্ষকে ফাঁসাতে মেয়েকে হত্যা ফয়েজ আহাম্মদ মনু মেয়েকে হত্যা স্বীকারোক্তিমূলক জবানবন্দী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর