Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাঙামাটিতে আবারো আক্রান্ত ১০, মোট ২৪


১৫ মে ২০২০ ০০:১৮

রাঙামাটিতে নতুন করে আরও ১০ জন নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে পার্বত্য এই জেলায় মোট আক্রান্ত করোনা রোগীর সংখ্যা ২৪ জন।

বৃহস্পতিবার (১৪ মে) জেলা সিভিল সার্জন কার্যালয়ের করোনা ফোকাল পার্সন ডা. মোস্তফা কামাল এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আক্রান্তদের মধ্যে দুজন রাঙামাটি জেনারেল হাসপাতালে স্বাস্থ্য বিভাগে কাজ করেন। নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে ৫ জন নারী ৫ জন পুরুষ। এক জনের বয়স ৭০ বছর। বাকিরা সবাই মধ্যবয়সী।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র জানিয়েছে, শনাক্তদের মধ্যে লংগদু উপজেলার ২ জন, জুরাছড়ির ৬ জন এবং রাঙামাটি জেনারেল হাসপাতালের একজন নার্স ও একজন আয়া আছেন।

এর আগে বুধবার (১৩ মে) রাঙামাটি উপজেলা সদরে দুইজন চিকিৎসক ও রাঙামাটি জেনারেল হাসপাতালের তিন জন নার্স, বিলাইছড়ির দুই জন, কাউখালীর এক স্বাস্থ্যকর্মী, রাজস্থলীতে একজনসহ মোট নয়জন করোনা শনাক্ত হয়েছেন। গত মঙ্গলবার (১২ মে) রাঙামাটি জেনারেল হাসপাতালের আরেকজন নার্সের করোনা শনাক্ত হয়।

এছাড়া ৬ মে রাঙামাটি জেনারেল হাসপাতালে একজন নার্স ও জেলা শহরের রিজার্ভবাজার এলাকার নয় মাসের এক শিশুসহ চারজন প্রথমবারের মতো করোনা আক্রান্ত হন।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর