Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিকিৎসক সন্তান বাঁচাতে পারলেন না করোনায় আক্রান্ত বাবাকে


১৫ মে ২০২০ ১৫:১৯

চট্টগ্রাম ব্যুরো: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার ছেলেও একজন চিকিৎসক। বাবাকে বাঁচাতে তিনিও অনেক চেষ্টা করেছেন। কিন্তু করোনার সঙ্গে ডায়াবেটিসে আক্রান্ত থাকায় এবং নিউমোনিয়া বেশি থাকায় তাকে বাঁচানো সম্ভব হয়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বৃহস্পতিবার (১৪ মে) রাত ১২টার দিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় ওই ব্যক্তির।

মৃত ব্যক্তির বয়স ৭০ বছর। তার বাড়ি চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী এলাকায়।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালট্যান্ট ডা. আব্দুর রব সারাবাংলাকে জানান, জ্বরে আক্রান্ত ওই ব্যক্তির নমুনায় গত ১০ মে (রোববার) করোনার সংক্রমণ শনাক্ত হয়। ওই দিনই তাকে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়েছে।

চিকিৎসক রব বলেন, ‘তিনটি কারণে তাকে আমরা বাঁচাতে পারিনি। তার বয়স ছিল বেশি, ডায়াবেটিস ছিল, শেষদিকে নিউমোনিয়া বেশি বেড়ে যায়। তার ছেলেও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক। তিনিও অনেক চেষ্টা করেছেন আমাদের সঙ্গে। কিন্তু বাঁচাতে পারিনি।’

চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এ পর্যন্ত ৯ জন করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু হলো। আর চট্টগ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৩১ জন।

করোনাভাইরাস করোনায় আক্রান্ত বাবা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু চিকিৎসক সন্তান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর