Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাকাত বিতরণের সময় মারামারি, গুলিতে প্রাণ গেল একজনের


১৬ মে ২০২০ ১২:১০

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় জাকাতের টাকা বিতরণ নিয়ে মারামারির পর গুলিতে একজন নিহত হয়েছেন। তার বাবাও গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার (১৫ মে) গভীর রাতে উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে খলিল তালুকদার বাড়িতে এ ঘটনা ঘটেছে।

পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে দুই জনকে আটক করেছে। এরা হলেন শওকত ও জসিম। তাদের কাছ থেকে বেশকিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়েছে।

নিহত মো. নাছের (৪০) চরণদ্বীপ ইউনিয়নের খলুল তালুকদার বাড়ির আলী মদনের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, শুক্রবার রাতে নিজ গ্রামে জাকাতের টাকা বিতরণ করছিলেন এক ধনাঢ্য ব্যক্তি। নিহত নাছেরের ছোট ভাই লোকমান ও গ্রেফতার জসিম জাকাত প্রদানকারীর সঙ্গে ছিলেন। সেখানে লোকমান ও জসিমের মধ্যে ঝগড়া শুরু হয়।

লোকমান জসিমকে ঘুষি মারে। তখন জসিমের বড় ভাই শওকত এবং লোকমানের বাবা-ভাইয়েরা ঘটনাস্থলে আসেন। আবারও মারামারি শুরু হয়। তখন শওকতের গুলিতে নাছের ও তার বাবা আলী মদন গুলিবিদ্ধ হন। তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. আলাউদ্দিন তালুকদার সারাবাংলাকে বলেন, ‘রাত ১ টা ৪০ মিনিটে বাবা ও ছেলেকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে আনা হয়। ছেলেক ডাক্তার মৃত ঘোষণা করেন। বাবা চিকিৎসাধীন আছেন।’

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম সারাবাংলাকে বলেন, ‘নাছের ও শওকতরা প্রতিবেশি পরিবার। তাদের মধ্যে আধিপত্যের দ্বন্দ্ব পুরনো। প্রাথমিকভাবে জানতে পেরেছি, গত (শুক্রবার) রাতে যাকাত বিতরনের সময় ঝগড়া হয় এবং পরে গোলাগুলি হয়েছে এতে একজন নিহত ও আরেকজন আহত হয়েছেন। দুজনকে আটক করেছি। অভিযান চলছে।’

স্থানীয়ভাবে যুবলীগ নেতা হিসেবে পরিচিত নাছের বোয়ালখালী থানার সাতটি মামলার আসামি বলে পুলিশ জানিয়েছে।

গুলি জাকাত জাকাত বিতরণ টপ নিউজ প্রাণহানি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর