Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে শতাধিক পরিবারের পাশে ফ্রেন্ডস সোসাইটি


১৬ মে ২০২০ ১৬:৩১

সিরাজগঞ্জ: করোনাকালীন সংকট মোকাবিলার অংশ হিসেবে সামাজিক সংগঠন ফ্রেন্ডস সোসাইটি সিরাজগঞ্জে শতাধিক পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে। শনিবার (১৬ মে) সিরাজগঞ্জ সদর উপজেলার হরিণা পিপুলবাড়ীয়া বাজারে সংগঠন কার্যালয় থেকে এ অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় সংগঠনের নেতারা বলেন, আমরা বন্ধুরা মিলে ফ্রেন্ডস সোসাইটির মাধ্যমে নিজেদের ও দেশের আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে থাকি। এরই ধারাবাহিকতা করোনাকালীন এই দুর্যোগময় পরিস্থিতিতে এলাকার খেটে খাওয়া দিনমজুরদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। করোনা মহামারির এই দুঃসময়ে আমরা শতাধিক পরিবারের মাঝে সাধ্য মতো অর্থ সহায়তা দিলাম। দেশের যেকোনো দুর্যোগময় পরিস্থিতিতে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বিজ্ঞাপন

সোলায়মান হোসেন সোহাগের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মিলনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগবাটি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমজাদ হোসেন, হরিণা পিপুলবাড়ীয়া বাজার বণিক সমিতির সভাপতি আবু তালেব, সাধারণ সম্পাদক আব্দুল আলীম, মনসুর নগর থানা আওয়ামী লীগের নেতা রায়েল তালুকদার, বাগবাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইউসুফ আলী, ফ্রেন্ডস সোসাইটির সাংগঠনিক সম্পাদক বুলবুল আহমেদ ভুট্টু, জিন্নাহ, জহুরুল প্রমুখ।

অর্থ-সহায়তা ফ্রেন্ডস সোসাইটি সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর