Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাকাতের টাকা বিতরণের সময় খুন, বন্দুকযুদ্ধে মামলার আসামির মৃত্যু


১৭ মে ২০২০ ১৪:০৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় জাকাতের টাকা বিতরণের সময় গুলি করে একজনকে খুনের মামলার এক আসামি পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এতে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

শনিবার (১৬ মে) রাতে উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের বড়ুয়াপাড়া বালুর ঘাট এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম।

নিহত শওকত হোসেন (৪৫) চরণদ্বীপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাছি মিয়ার ছেলে।

শুক্রবার রাতে চরণদ্বীপে এক ব্যক্তির জাকাতের টাকা বিতরণের সময় দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এ সময় শওকতের গুলিতে স্থানীয় আলী মদন ও তার ছেলে মো. নাছের (৪০) গুরুতর আহত হন। পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নাছের মারা যান। ঘটনার পর পুলিশ শওকত ও তার ভাই জসিমকে অস্ত্রসহ আটক করে। তাদের বিরুদ্ধে হত্যা ও অস্ত্র আইনে দুটি মামলা দায়ের হয়।

আরও পড়ুন: জাকাত বিতরণের সময় মারামারি, গুলিতে প্রাণ গেল একজনের

ওসি আব্দুল করিম সারাবাংলাকে জানান, আটক শওকতকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধার অভিযানে গেলে তার অনুসারী সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ শওকতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, ১০টি কার্তুজের খোসা, একটি রামদা, একটি চাকু উদ্ধার করা হয়েছে।

এছাড়া ঘটনাস্থলে পরে অভিযান চালিয়ে মোহাম্মদ নাছির নামে আরও একজন সন্ত্রাসীকে আটক করা হয়েছে, যিনি নাছের হত্যায় জড়িত ছিলেন বলে জানিয়েছেন ওসি।

খুনের মামলা বন্দুকযুদ্ধ মামলার আসামি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর