Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে জেলা প্রশাসকসহ ৩৪ জন করোনা পজিটিভ, মোট আক্রান্ত ৩৯৯


১৭ মে ২০২০ ২০:২৮

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে নতুন করে জেলা প্রশাসক (ডিসি) মো. মনিরুজ্জামান তালুকদার, স্থানীয় সরকারের উপ-পরিচালকসহ ৩৪ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার (১৭ মে) বিকেলে ‘নিপসম’ থেকে আসা এই রিপোর্ট পাওয়া মাত্র জেলা প্রশাসক তার সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন। এদিন বিকেল সাড়ে ৫ টার দিকে জেলা সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ এর সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, এই ৩৪ জন নিয়ে জেলায় সর্বমোট ৩৯৯ জনে করোনা শনাক্ত হলো। এর মধ্যে মারা গেছে ১৩ জন। আর এই পর্যন্ত সুস্থ হয়েছেন ৫৩ জন।

ডা. আবুল কালাম আজাদ জানান, নতুন করে সদর উপজেলায় ১৩ জন, সিরাজদিখানে পাঁচজন, টঙ্গীবাড়িতে চারজন, গজারিয়া উপজেলায় ছয়জন, শ্রীনগরে তিনজন এবং লৌহজং উপজেলায় তিনজনের করোনা শনাক্ত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সুমন বনিক জানান, রোববার ২৩৪টি নমুনার রিপোর্ট আসে। গত ১৪ মে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য নিপসম-এ পাঠানো হয়েছিল। রিপোর্টে ৩৪ জনের শরীরের করোনা পজিটিভ আসে।

তিনি আরও জানান, ৩৪ জনের মধ্যে জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার ছাড়াও প্রশাসনের আরেক গুরুত্বপূর্ণ কর্মকর্তার করোনা পজিটিভ রয়েছে। তিনিও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এস এম শফিক। তিনিও তার সরকারি বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

করোনা পজিটিভ মুন্সীগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর