Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাতক্ষীরায় ১ দিনে ২৪ করোনা রোগী শনাক্ত, ২৩ জন ঢাকা ফেরত


১৮ মে ২০২০ ০৮:১৮

সাতক্ষীরা: সাতক্ষীরায় এক দিনে ২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ২৩ জন ঢাকা থেকে সাতক্ষীরা নিজ বাড়ি গিয়েছেন।

রোববার (১৭ মে) রোববার সন্ধ্যায় খুলনা পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে এ তথ্য জানা যায়। সাতক্ষীরা সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে তাকে জানানো হয়েছে, নমুনা পরীক্ষায় সাতক্ষীরায় ২৪ জনের রিপোর্ট পজেটিভ পাওয়া গেছে। এরমধ্যে ২৩ জন দেবহাটা উপজেলার এবং একজন আশাশুনি উপজেলার বাসিন্দা। দেবহাটার ২৩ জন ঢাকা থেকে আসলে তাদেরকে সরকারি খান বাহাদুর আহছানউল্লাহ কলেজে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের নমুনা সংগ্রহ করে খুলনায় পাঠানোর পর কোয়ারেন্টাইনের মেয়াদ ১৪ দিন শেষ করে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

আজ রিপোর্ট পাওয়ায় দেখা গেছে সবারই করোনা পজেটিভ। তারা পরিবারের কতজনকে সংক্রমিত করেছে তা নিয়ে আতংক ছড়িয়ে পড়েছে এলাকায়। এখন তাদের খুঁজে প্রাতিষ্ঠানিক আইসুলেসনে রাখার চেষ্টা করা হচ্ছে।

এ নিয়ে সাতক্ষীরায় আজ পর্যন্ত মোট ২৮ জনের করোনা শনাক্ত হয়েছে। আর যশোরের শার্শা থেকে করোনা আক্রান্ত একজন মেডিকেল টেকনোশিয়ান সুস্থ হয়েছেন। তার বাড়ি সাতক্ষীরা শহরে।এনিয়ে জেলায় মোট ২৯ জন করোনা পজেটিভ পাওয়া গেল।

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর