Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাকে হত্যাচেষ্টা মামলায় ছেলে ৫ দিনের রিমান্ডে


১৮ মে ২০২০ ১৬:১১

ঢাকা: মাদকের টাকার জন্য মাকে মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় ছেলে মিল্লাত হোসেনকে (২৬) পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৮ মে) দুপুরে শুনানি শেষে ঢাকা মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ দিদার হোসাইন এ আদেশ দেন।

এদিন অস্ত্র আইনের মামলায় তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম পাঁচ দিন এবং হত্যাচেষ্টা মামলায় একই থানার উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন ৫ দিনের রিমান্ড আবেদন করেন। আবেদনের পর বিচারক হত্যাচেষ্টার মামলায় দুই দিন এবং অস্ত্র আইনের মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তবে এসময় আসামির পক্ষে কোনো আইনজীবী ছিলেন না।

সোমবার (১৮ মে) ভোর রাতে রাজধানীর পান্থপথ এলাকা থেকে তাকে গ্রেফতার করেন র‌্যাব। গ্রেফতারের সময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি দেশি ওয়ানশ্যুটার গান, তিন রাউন্ড গুলি।

মাকে হত্যার পরিকল্পনাকারী সেই ছেলে অস্ত্রসহ গ্রেফতার

মারধরের ঘটনায় মা নুরুন্নাহার রুনু নিজেই কলাবাগান থানায় মামলা দায়ের করেন। এরপর অস্ত্র উদ্ধারের ঘটনায় র‌্যাব-২ এর খোরশেদ মিয়া মামলাটি দায়ের করেন।

অভিযোগে বলা হয়, মাদকের টাকার জন্য প্রতিনিয়ত ঘরে ভাঙচুর ও টাকা না পেলে মাকেও মারধর করত গ্রেফতার মিল্লাত। প্রাণ বাঁচাতে ‘ঘরবন্দি’ থাকতেন তার মা। বেশ কয়েকবার ছেলের মারধরের কারণে গুরুতর আহত হয়েছিলেন তার মা। সর্বশেষ গত ৭ মে লাঠি দিয়ে মাকে বেধড়ক পেটানো হয়। নিরুপায় হয়ে পরের দিন (৮ মে) রাজধানীর কলাবাগান থানায় ছেলের বিরুদ্ধে মামলা করেন মা। সেই মামলায় অভিযুক্ত ছেলেকে গ্রেফতার করা হয়েছে।’

মাকে হত্যাচেষ্টা মারধর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর