Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঠাকুরগাঁওয়ে আবাসিক হোটেলে ঈদের বেচা-কেনা


২২ মে ২০২০ ২২:২৯

ঠাকুরগাঁও: অভিনব কায়দায় আবাসিক হোটেলে কাপড়ের দোকান খুলে বেচা-কেনা করায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২২ মে) শহরের চৌরাস্তায় প্রাইম আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। এসময় প্রাইম হোটেলের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক আব্দুল্লাহ আল মামুন এই জরিমানা করেন। এসময় উপস্থিত ছিলেন অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম, উপ পুলিশ পরিদর্শক আনিসুর রহমান আনিসসহ পুলিশ সদস্যরা।

বিজ্ঞাপন

উপজেলা প্রশাসন জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টাউন প্লাজা (ন্যাশনাল ব্যাংকের নিচে) ৩য় তলায় গিয়ে দেখা যায় শতরুপা ফ্যাশনের মালিক মো. দুলাল দোকান বসিয়ে কাপড় বিক্রি করছেন। খদ্দেরদের জানানো হয়েছিল আবাসিক হোটেলে কাপড় বিক্রি চলছে।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন বলেন, ‘সরকারি নির্দেশনা অমান্য করে কাপড় বিক্রি করার অপরাধে প্রাইম হোটেলের মালিক আনোয়ার হোসেনকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। তৈরি পোশাক রাখার রুমগুলো তালাবদ্ধ করা হয়েছে।’

উল্লেখ্য, গত ১৮ মে করোনাভাইরাসের সংক্রমণ রোধে জেলা প্রশাসনের এক জরুরি সভার সিদ্ধান্ত মোতাবেক ঠাকুরগাঁওয়ের শপিংমল ও বিপনিবিতানগুলো বন্ধ ঘোষণা করা হয়।

আবাসিক হোটেল কাপড়ের দোকান জরিমানা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর