Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এটিই শেষ ঈদ নয় অপেক্ষা বর্ণময় ঈদের: ওবায়দুল কাদের


২৪ মে ২০২০ ১৪:৩০

ঢাকা: করোনা সংক্রমণ ঠেকাতে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদ শেষ নয়, অপেক্ষা পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।

রোববার (২৪ মে) তার সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংকালে এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অতীতে যেভাবে সংকট পেরিয়ে আশার সুবর্ণা প্রদীপ জ্বালিয়েছে ঠিক তেমনি করোনা সংকট জয় করে আবারও নবউদ্যমে কাঙ্ক্ষিত উন্নয়নের পথে এগিয়ে যাবে বাংলাদেশ।’

মনের গহীনের আলো জ্বেলে অমানিশার আঁধার দূর করে সহমর্মিতার সহজাত বাঙালির চেতনায় নিজেদের জাগিয়ে তোলার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন,এবারের ঈদ শেষ নয়, অপেক্ষা পরবর্তী সুরভিত সকালের, বর্ণময় ঈদের।

তিনি মাসব্যাপী সিয়াম সাধনার পর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানান দেশবাসীকে। পাশাপাশি নিজ নিজ অবস্থান থেকে ঈদ উদযাপনের আহ্বান জানান।

করোনা সংকটে সকলকে সাহস ও মনোবল নিয়ে এগিয়ে এগিয়ে যাওয়ার আহবান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী ও মানবিক নেতৃত্বে অতীতের মতো এবারও সংকটের সাগর পেরিয়ে তীরে পৌঁছাব ইনশাআল্লাহ।’

আওয়ামী লীগ ঈদ ঈদুল ফিতর ওবায়দুল কাদের

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর