Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঈদের নামাজ শেষে ফেরার পথে ইউপি সদস্যকে গুলি করে খুন


২৫ মে ২০২০ ১৩:৪৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় খিরাম ইউনিয়ন পরিষদের এক সদস্যকে ঈদের নামাজ শেষে ফেরার পথে গুলি করে খুন করেছে দুর্বৃত্তরা। আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে অন্তর্দ্বন্দ্বের জেরে এই হত্যাকাণ্ড হয়েছে বলে ধারণা পুলিশের।

সোমবার (২৫ মে) সকাল ১০টার দিকে উপজেলার খিরাম ইউনিয়নের চৌমুহনী বাজারে এই হত্যাকাণ্ড হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত মো. জব্বার (৪২) খিরাম ইউনিয়ন পরিষদের পাঁচ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য। এলাকায় তিনি জব্বার মেম্বার নামে পরিচিত।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে যাওয়া চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আবদুল্লাহ আল মাসুম সারাবাংলাকে বলেন, ‘জব্বার মেম্বার নামাজ পড়ে ফিরছিলেন। চৌমুহনী বাজারে তাকে সন্ত্রাসীরা অ্যাটাক করে। গুলিবিদ্ধ অবস্থায় তাকে নাজিরহাটে হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত ঘোষণা করেছেন।’

পুলিশ কর্মকর্তা মাসুম বলেন, ‘আমরা প্রাথমিক তদন্তে জানতে পেরেছি জব্বারের সঙ্গে খিরাম ইউনিয়নের চেয়ারম্যান সোহরাব হোসেনের বিরোধ ছিল। সেই বিরোধ থেকেই খুনের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। তারা দুই জনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমরা ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছি।’

স্থানীয়রা জানিয়েছেন, চেয়ারম্যান ও জব্বার মেম্বারের অনুসারীদের মধ্যে রোববার রাতে খিরাম বাজারে ধাওয়া-পাল্টা ধাওয়া এবং গোলাগুলি হয়। এর জেরে সোমবার সকালে জব্বারকে একা পেয়ে সন্ত্রাসীরা আক্রমণ করে।

ইউপি সদস্য খুন গুলি করে খুন জব্বার মেম্বার টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর