Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় আড্ডা দেওয়া নিয়ে বিরোধের জেরে যুবক খুন


২৬ মে ২০২০ ১০:৪২

বগুড়া: বগুড়ায় এক গ্রামের যুবক অন্য গ্রামে আড্ডা দেওয়া নিয়ে বিরোধের জের ধরে বিটল নামের একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার (২৫ মে) রাত আটটার দিকে বগুড়া শহরের ২য় বাইপাস মহাসড়কের বাঁশবাড়িয়া নামক স্থানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত বিটল (১৯) বাঁশবাড়িয়া গ্রামের আব্দুল লতিফের ছেলে। জানা গেছে, বিটল ও তার কয়েক বন্ধু পাশের চক মিঠন গ্রামের ঈদগাহ মাঠে সন্ধ্যার পর বসে আড্ডা দিচ্ছিল। এ সময় ওই গ্রামের কয়েকজন যুবকের সঙ্গে তাদের বিরোধ হয়। এ নিয়ে বিটল ও তার বন্ধুরা চক মিঠন গ্রামের কয়েকজন যুবককে মারধর করে। এখবর পেয়ে ওই এলাকার ২০-২৫ জন যুবক ২য় বাইপাস মহাসড়কে লাঠিশোটা নিয়ে অবস্থান নেয়। এক পর্যায়ে বিটল বাড়ি ফেরার সময় তাকে সেখানে ধরে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঘটনার পর পরই পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে। খুনের সঙ্গে জড়িতদের দ্রুত শনাক্ত করে তাদের গ্রেফতার করা হবে।

আড্ডা খুন জের বগুড়া বিরোধ যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর