Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লুঙ্গি-গামছা বেচতে হঠাৎ গ্রামে যেত ফয়জুর


৪ মার্চ ২০১৮ ১৯:৩৬

বিলকিস আক্তার সুমি, ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সিলেট : শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড.জাফর ইকবালের উপর হামলাকারী ফয়জুর রহমান  তার গ্রামের বাড়িতে বেশি যেত না। পরিবারের সাথে বেশিরভাগ সময় সে সিলেটে থাকতো। তবে লুঙ্গি ও গামছা বেচতে দিরাই এর গ্রামের বাড়ি যেত।

স্বজন ও এলাকাবাসীরা জানান, দিনভর গ্রামের বাজারে বেচাকেনা শেষে আবারও সিলেটে ফিরে যেত সে। ফয়জুর গ্রামের মাদ্রাসায় পড়ত। তবে ৭ থেকে ৮ বছর আগে তারা সপরিবারে সিলেটে চলে যায়।

সিলেটের এই বাড়িতে থাকতো ফয়জুর ও তার পরিবার

স্থানীয়রা জানান, শনিবার ঘটনার পরপরই ফয়জুরের স্বজনরা সুনামগঞ্জের বাড়ি ছেড়ে পালিয়ে যায়। পরে তার এক চাচাকে আটকের পর বাড়িতে তালা ঝুলিয়ে দেয় পুলিশ। এখন বাড়িটি পুলিশের নজরদারিতে রাখা হয়েছে। তার এক চাচাকে আটক করলেও  অন্য চাচা আব্দুল বাতেন পলাতক আছেন। তাকেও খুঁজছে পুলিশ।

সিলেটের বাড়িতে এখন তালা ঝুলছে

ফয়জুরের ফুফু জগদল ইউনিয়নের কলিয়ারকাপন এলাকার বাসিন্দা হেলানা বেগম (৩৫) জানান, ফয়জুরের পরিবার সম্পর্কে তেমন কিছু জানেন না। মাঝে মধ্য ফয়জুর এলাকায় আসত। তবে তাদে সঙ্গে তেমন যোগাযোগ ছিল না। অনেক দিন আগে তারা সিলেটে চলে যায় সপরিবারে। সে ছোট খাট ব্যবসা করত। হঠাৎ লুঙ্গি ও গামছা নিয়ে আসতো বিক্রি করার জন্য। বিক্রি শেষ আবার সিলেট চলে যেত।

দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এবিএম দোলোয়ার হোসেন জানান, অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুরের বাড়িতে গিয়ে কাউকে পাওয়া যায়নি। তার বাড়িতে কোন জঙ্গি তৎপরতা চালতো কিনা, সে বিষয়ে কোনো আলামত পাওয়া যায়নি। ফয়জুরের বিষয়ে সার্বক্ষণিক নজর রাখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ এমএইচ/জেডএফ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর