Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় আক্রান্ত কাস্টমস ও ভ্যাটের ২১ কর্মকর্তা-কর্মচারী


২৯ মে ২০২০ ০৪:৫৮

ঢাকা: করোনাভাইরাসের মহামারীতে আক্রান্ত হচ্ছে বিভিন্ন পেশাজীবীর মানুষ। ফলে বাদ যায়নি রাজস্ব আহরণের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস ও ভ্যাট বিভাগের কর্মকর্তারা।

বৃহস্পতিবার (২৮ মে) পর্যন্ত কাস্টমস ও ভ্যাটে ২১ জন কর্মকর্তা-কর্মচারী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) জনসংযোগ কর্মকর্তা সৈয়দ মোমেন সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, করোনা আক্রান্ত ২১ জনের মধ্যে এক কর্মকর্তা দুই সন্তান, স্ত্রীসহ করোনায় আক্রান্ত হয়েছেন। আর ২১ জনের মধ্যে ১৩ জন চট্টগ্রাম কাস্টম হাউসে কর্মরত। চট্টগ্রাম কাস্টম হাউসে আক্রান্তরা হলেন, রাজস্ব কর্মকর্তা রেহেনা আক্তার, সহকারী রাজস্ব কর্মকর্তা জহিরুল ইসলাম, কপিল দেব গোস্বামী, জামিল সারওয়ার ও কম্পিউটার অপারেটর মেহেদী হাসান (মিজবা মেহেদী), রাজস্ব কর্মকর্তা মো. জসিম উদ্দিন মজুমদার, আমজাদ হোসেন, মো. আহসান হাবীব, নুরুল মোস্তফা, জাফরুল্লাহ, সহকারী রাজস্ব কর্মকর্তা মো. দারাশিকো, সুজন কুমার সরকার ও ফারুক আব্দুল্লাহ। আর আইসিডি কমলাপুর কাস্টম হাউসের রাজস্ব কর্মকর্তা মো. মোয়াজ্জেম হোসেন মজুমদার ও সহকারী রাজস্ব কর্মকর্তা নুরে আলম করোনায় আক্রান্ত হয়েছেন।

মোমেন আরও জানান, ঢাকা কাস্টম হাউসের করোনায় আক্রান্ত তিনজন। তারা হলেন, শেখ আজমুল ইসলাম, মো. ফয়সাল বিন আশিক ও ছালেহা খাতুন। ভ্যাট পশ্চিম কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা অহিদুল ইসলাম। ভ্যাট উত্তর কমিশনারেটের সহকারী রাজস্ব কর্মকর্তা শাহাদাৎ হোসেন।


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর