Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ নেতা হত্যায় চবি ছাত্র রিমান্ডে


৪ মার্চ ২০১৮ ১৯:৫০

স্পেশাল করেসপন্ডেন্ট, চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম : ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় গ্রেফতার হওয়া চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র রুবেল দে কে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

রোববার (০৪ মার্চ) চট্টগ্রাম মহানগর হাকিম আল ইমরান খান এই আদেশ দিয়েছেন বলে সারাবাংলাকে জানিয়েছেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) নির্মলেন্দু বিকাশ চক্রবর্তী।

তিনি বলেন, গত বৃহস্পতিবার রুবেলের সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আজ (রোববার) এই আবেদনের উপর শুনানি হয়েছে। শুনানি শেষে আদালত দুইদিনের রিমান্ড দিয়েছেন।

গত ২৮ ফেব্রুয়ারি রাতে নগরীর পাঁচলাইশ থানার মুরাদপুর মোড় থেকে রুবেলকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ।

গ্রেফতার হওয়া রুবেল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের রাজনীতিতে রুবেল সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনের অনুসারী হিসেবে নিজেকে পরিচয় দেয়।

আর নগরীতে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারীদের সঙ্গেই তার ওঠাবসা বলে পুলিশের কাছে তথ্য আছে। লালখান বাজার এলাকায় রুবেল ‘চশমা রুবেল’ নামে পরিচিত।

গত বছরের ৬ অক্টোবর সকালে নগরীর দক্ষিণ নালাপাড়ার বাসা থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে খুন করা হয় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের প্রয়াত সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীকে ঘিরে নগর ছাত্রলীগের যে অংশটি সরব ছিল তার অন্যতম নেতা ছিলেন সুদীপ্ত।

বিজ্ঞাপন

সুদীপ্ত হত্যায় এ পর্যন্ত পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। রুবেলকে গ্রেফতারের পর পুলিশ বলছে, তার পরিকল্পনাতেই সুদীপ্ত খুন হয়েছেন।

সারাবাংলা/আরডি/টিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর