Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দৈনিক পূর্বকোণের প্রকাশনা সাময়িক বন্ধ


২৯ মে ২০২০ ২০:২৫

চট্টগ্রাম ব্যুরো: দুই সংবাদকর্মী করোনাভাইরাসে আক্রান্ত এবং অঙ্গপ্রতিষ্ঠানের এক কর্মীর মৃত্যুর পর চট্টগ্রামে দৈনিক পূর্বকোণের প্রকাশনা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে পত্রিকাটির অনলাইন সংস্করণ যথারীতি চালু আছে।

ঈদের ছুটি একদিন বাড়িয়ে শুক্রবার (২৯ মে) থেকে চট্টগ্রামের সব পত্রিকার কার্যালয় চালুর সিদ্ধান্ত নিয়েছিল মালিকদের সংগঠন। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে পূর্বকোণ সম্পাদক রমিজউদ্দিন চৌধুরী পত্রিকার প্রকাশনা আপাতত বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন।

পত্রিকাটির জ্যেষ্ঠ প্রতিবেদক সাইফুল আলম সারাবাংলাকে জানিয়েছেন, সম্প্রতি পত্রিকার একজন জ্যেষ্ঠ সহসম্পাদক ও একজন আলোকচিত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের অঙ্গপ্রতিষ্ঠানের হিসাব বিভাগের একজন কর্মী গত ২৪ মে আকস্মিকভাবে মারা গেছেন। নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ এসেছে।

সাইফুল আলম বলেন, ‘আমরা শুরু থেকেই কর্তৃপক্ষের সিদ্ধান্তে স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছিলাম। যেহেতু কয়েকজন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন, কর্তৃপক্ষ এখন পুরো অফিসকে জীবাণুমুক্ত করার উদ্যোগ নিয়েছেন। জীবাণুনাশক চেম্বার বসানো হয়েছে। থার্মাল স্ক্যানার আনা হচ্ছে। এসব কাজে যতদিন সময় লাগে, ততদিন প্রকাশনা বন্ধ থাকবে।’

তবে চট্টগ্রাম থেকে প্রকাশিত এই শীর্ষ দৈনিকটির অনলাইন সংস্করণ যথারীতি চালু থাকবে বলে তিনি জানিয়েছেন। সাইফুল আলম বলেন, ‘আমাদের সম্পাদক সংবাদকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে নির্দেশনা দিয়েছেন।’

ছাপা বন্ধ টপ নিউজ দৈনিক পূর্বকোণ সাময়িক বন্ধ


বিজ্ঞাপন
সর্বশেষ

গণপরিবহনে ভাড়া নিয়ে নৈরাজ্য চলছেই
১১ সেপ্টেম্বর ২০২৪ ২১:০০

সম্পর্কিত খবর