Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গলায় ফাঁস দেওয়া মায়ের লাশ, মেয়ের মরদেহ পুকুরে


২৯ মে ২০২০ ২২:০১

নোয়াখালী: নোয়াখালী সদর উপজেলার সল্লা গ্রাম থেকে মা ও তার আড়াই মাস বয়সী শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

শুক্রবার (২৯ মে) সকাল ১০টায় সল্লা গ্রামের মুন্না সাহেবের বাড়ির পুকুর পাড়ের একটি গাছ থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় বিবি মরিয়ম (২৮) এবং পাশের একটি পুকুর থেকে শিশু মাইমুনা আক্তার (দুই মাস ১৫ দিন) এর লাশ উদ্ধার করা হয়।

বিবি মরিয়ম জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের গাঙচিল গ্রামের আবুল কাসেম মোল্লার মেয়ে। তিনি তিন সন্তানের জননী ছিলেন। স্বামী আকবর আলী বাবর (৩০) নোয়াখালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সল্লা গ্রামের মৃত সোলমানের ছেলে এবং পেশায় একজন কৃষক।

নিহতের ভাই আবদুল করিম বলেন, ‘গত কয়েকমাস ধরে নিহতের স্বামী আকবর আলী বাবর পাশের বাড়ির একটি মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। এ নিয়ে কয়েকবার সামাজিকভাবে সালিশ হয়েছে। বিষয়টি নিয়ে বোনের সংসারে প্রায়ই ঝগড়া চলে আসছিল। এর জের ধরে, তারা আমার বোনকে গভীর রাতে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখে এবং ভাগ্নিকে হত্যা করে পুকুরে ফেলে দেয়।’

সদর থানার পরিদর্শক (তদন্ত) টমাস বড়ুয়া জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পেলে বলা যাবে।

আত্মহত্যা পুলিশ লাশ উদ্ধার সালিশ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর