Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসএসসি’তে পাশ না করায় ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা


৩১ মে ২০২০ ২০:৪২
ঠাকুরগাঁও: এসএসসি পরীক্ষায় ফেল করায় ঠাকুরগাঁওয়ের হরিপুরে লিমা আক্তার (১৬) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মংলা।
অন্যদিকে একই উপজেলার আরেক শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা  করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন।
মৃত লিমা আক্তার হরিপুর উপজেলার ৫নং হরিপুর সদর ইউনিয়নের তিনুয়া গ্রামে জহিরুল ইসলামের মেয়ে এবং হরিপুর দ্বিমুখী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলেন। দিনাজপুর শিক্ষাবোর্ডের অধীনে লিমা এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।
লিমার বাবা জহিরুল ইসলাম জানান, ধান কাটার জন্য  রোববার সকালে স্ত্রীকে নিয়ে মাঠে যান। এরপর দুপুর ১টার দিকে বাড়ি থেকে খবর আসে লিমা গলায় ফাঁস দিয়েছে। সঙ্গে সঙ্গে মাঠ থেকে বাসায় যান। এরপর লিমাকে উদ্ধার করে হরিপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক লিমাকে মৃত ঘোষণা করেন।
এদিকে আত্মহত্যার চেষ্টা করা শিক্ষার্থীর বাবা জানান, এসএসসি’তে পাশ না করায় কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই শিক্ষার্থী। গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হরিপুর থানার ওসি আমিরুজ্জামান জানান, এখন পর্যন্ত এসব বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসএসসিতে পাশ না করায় আত্মহত্যা ঠাকুরগাঁওয়ে শিক্ষার্থীর আত্মহত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর