Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

একই ঘরে মা-মেয়ে খুন, মেয়ের স্বামী পলাতক


৫ জুন ২০২০ ১২:৫৫

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে একই ঘরে মা ও মেয়ে খুন হয়েছে। তাদের ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। স্থানীয়দের ধারণা, মেয়ের স্বামী এ ঘটনায় জড়িত থাকতে পারেন। মরদেহ উদ্ধারের আগে থেকেই তিনি পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (৪ জুন) দিবাগত রাত উপজেলার আশিদ্রোণ ইউনিয়নের পূর্ব জামসী এলাকায় এ ঘটনা ঘটে। শুক্রবার (৫ জুন) সকালে এ ঘটনাটি জানতে পারে সবাই। নিহতরা হলেন— জায়েদা বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন আক্তার (২৫)। পলাতক রয়েছেন ইয়াসমিনের স্বামী আজগর আলী।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সোহেল রানা সারাবাংলাকে বলেন, মা ও মেয়েকে ছুরিকাহত করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকেই মেয়ের জামাই আজগর আলী পলাতক রয়েছেন।

প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যায়, শুক্রবার সকালে ঘর থেকে কেউ বের না হলে প্রতিবেশীরা গিয়ে ডাকাডাকি করেও সাড়া পাননি। পরে দেখতে পান, ঘরের পেছনে বেড়া ভাঙা অবস্থায় রয়েছে। পরে প্রতিবেশীরা মিলে ঘরের দরজা ভাঙলে দেখতে পান, মা-মেয়ের মরদেহ পড়ে রয়েছে। তাৎক্ষণিকভাবে তারা পুলিশে খবর দেন।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহমেদ, শ্রীমঙ্গল কমলগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুছ ছালেক, শ্রীমঙ্গল থানার ওসি তদন্ত সোহেল রানা, পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুনসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হন।

মা-মেয়ে খুন মেয়ের স্বামী পলাতক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর