Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মস্তিষ্কে সফল অস্ত্রোপচার, ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে মোহাম্মদ নাসিম


৫ জুন ২০২০ ১৫:৩৫

ঢাকা: নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে চিকিৎসাধীন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের মস্তিষ্কে সফল অস্ত্রোপচার হয়েছে। রাজধানীর শ্যামলীতে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে অস্ত্রোপচার শেষে তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়েছে। আগামী ২৪ ঘণ্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। এ মুহূর্তে শঙ্কামুক্ত নন তিনি।

শুক্রবার (৫ জুন) বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আল ইমরান চৌধুরী সারাবাংলাকে এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

তিনি বলেন, আজ ভোর সাড়ে ৫টায় মোহাম্মদ নাসিমের ব্রেন স্ট্রোক হয়।  হাসপাতালের নিউরো সার্জন অধ্যাপক রাজিউল হকের নেতৃত্বে কয়েক ঘণ্টায় তার অস্ত্রোপচার সফল হয়। বর্তমানে তিনি আইসিইউতে ভেন্টিলেশন সাপোর্টে আছেন। আগামী ২৪ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখা হবে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম এখনো করোনামুক্ত হননি বলে জানান আল ইমরান চৌধুরী।

এর আগে, ১ জুন জ্বর-কাশিসহ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে ঢাকার শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। সেখানেই করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। রাতে ওই পরীক্ষার ফল পজিটিভ আসে। এর আগে তার স্ত্রীও করোনা পজিটিভ হয়েছিলেন। তবে তিনি সুস্থ হয়ে উঠেছেন।

করোনায় আক্রান্ত টপ নিউজ বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল মস্তিষ্কে অস্ত্রোপচার মস্তিষ্কে রক্তক্ষরণ মোহাম্মদ নাসিম

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর