Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেঙ্গুর সঙ্গে করোনায় আক্রান্ত আইনজীবীর মৃত্যু


৬ জুন ২০২০ ২১:৪৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে ডেঙ্গু ও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় এক আইনজীবীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুন) বিকেলে চট্টগ্রামের মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই আইনজীবীর মৃত্যু হয়েছে।

কর আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক নুরুল কায়সার বেলাল (৫৭) প্রগতিশীল রাজনীতি ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। তার মৃত্যুতে রাজনৈতিক ও সাংস্কৃতিক অঙ্গণে শোকের ছায়া নেমে এসেছে।

বিজ্ঞাপন

তার ছোট বোন শিরিন আক্তার জানান, সপ্তাহখানেক আগে বেলালের ডেঙ্গু ধরা পড়ে। শ্বাসকষ্ট শুরু হলে তাকে বেসরকারি ম্যাক্স হসপিটালে ভর্তি করা হয়। সেখানে করোনাভাইরাসের সংক্রমণ পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। অবস্থার অবনতি হলে তাকে শুক্রবার বিকেলে মা ও শিশু হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়েছে।

শুক্রবার রাতে নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজিটিভ আসে বলে জানান শিরিন আক্তার।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক অশোক সাহা সারাবাংলাকে জানিয়েছেন, ন্যাপ নেতা প্রয়াত এ এন এম নুরুন্নবীর ছেলে নুরুল কায়সার বেলাল নব্বইয়ের দশকে ছাত্র ইউনিয়নের চট্টগ্রাম নগর কমিটির সমাজকল্যাণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি শিশু-কিশোর সংগঠন খেলাঘরের সাথেও যুক্ত ছিলেন। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

করোনা চট্টগ্রাম মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর