Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে মৃত উদ্ধার পুলিশ কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত


৭ জুন ২০২০ ১৫:৪৮

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে নিজ বাসা থেকে মৃত অবস্থায় উদ্ধার করা পুলিশ কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন বলে নমুনা পরীক্ষায় ফলাফল থেকে জানা গেছে। এ নিয়ে চট্টগ্রামে পাঁচ জন পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত অবস্থায় মারা গেলেন।

শনিবার (০৬ জুন) সকালে সীতাকুণ্ড উপজেলা সদরের উত্তরবাজার এলাকায় বাসায় পুলিশ কর্মকর্তাকে মৃত অবস্থায় পাওয়া যায়। মৃত একরাম হোসেন (৪৫) সীতাকুণ্ড থানায় উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন। তার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলায়।

বিজ্ঞাপন

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ সারাবাংলাকে জানান, মৃত এসআই একরামের নমুনা সংগ্রহ করা হয়েছিল। পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। শনিবার রাতেই নমুনা পরীক্ষার ফলাফল সিভিল সার্জনের কার্যালয় থেকে জানানো হয়েছে।

পুলিশ জানায়, উত্তরবাজার এলাকার বাসায় একরাম একা থাকতেন। শনিবার সকালে থানা থেকে তার মোবাইলে একাধিকবার ফোন করে সাড়া পাওয়া যায়নি। এরপর থানা থেকে দুজন পুলিশ সদস্যকে তার বাসায় পাঠানো হয়। তারা ভেতর থেকে দরজা বন্ধ পান। পরে দরজা ভেঙ্গে তাকে বিছানায় পড়ে থাকা অবস্থায় পাওয়া যায়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক জানান, বাসাতেই তার মৃত্যু হয়েছে।

এক সপ্তাহ আগে থেকে এসআই একরাম জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার সকালে তারা করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার কথা ছিল। মূলত নমুনা দিতে যাওয়ার জন্যই তাকে থানা থেকে ফোন করা হয়েছিল।

এসআই একরাম হোসেনের মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার মো. মাহাবুবর রহমান এবং জেলা পুলিশ সুপার এস এম রাশিদুল হক গভীর শোক জানিয়েছেন।

বিজ্ঞাপন

করোনা করোনাভাইরাস চট্টগ্রাম টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

কঠিন চীবর দান: উৎসবের মহাজাগরণ
২১ অক্টোবর ২০২৪ ১৫:৩০

সম্পর্কিত খবর