Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি নেতা আবু সুফিয়ান স্ত্রী-ছেলেসহ করোনায় আক্রান্ত


৭ জুন ২০২০ ২২:০৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামে বিএনপি নেতা আবু সুফিয়ান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একইসঙ্গে তার স্ত্রী, ছেলে এবং গাড়িচালকও আক্রান্ত হয়েছেন।

শনিবার (৬ জুন) রাতে নমুনা পরীক্ষার প্রতিবেদনে আবু সুফিয়ানসহ চার জনের করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি প্রকাশ হয়েছে।

আবু সুফিয়ান সারাবাংলাকে বলেন, ‘ঈদের দিন (২৫ মে) আমার জ্বর আসে। পরে আমার স্ত্রী, ছেলে ও ড্রাইভারেরও জ্বর আসে। আমার ছেলে হাইকোর্টে আইন পেশায় আছে। গত ২ জুন আমরা চার জন নমুনা দিই। শনিবার রাতে নমুনা প্রতিবেদন পেয়েছি। আমরা তিন জন বাসায় আইসোলেশনে আছি। তিন জনই এখন মোটামুটি সুস্থ আছি। আমাদের ড্রাইভার তার বাড়িতে আছে। সেও সুস্থ আছে।’

৬০ বছর বয়সী আবু সুফিয়ান চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

ছাত্রদলের রাজনীতি থেকে উঠে আসা চট্টগ্রামের সুপরিচিত এই বিএনপি নেতা একাদশ সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসন থেকে প্রার্থী হয়েছিলেন। সেসময় তিনি মহাজোটের প্রার্থী প্রয়াত জাসদ নেতা মঈনউদ্দিন খান বাদলের কাছে পরাজিত হন।

বাদলের প্রয়াণের পর গত জানুয়ারিতে অনুষ্ঠিত উপনির্বাচনে তাকে আবারও প্রার্থী করে বিএনপি। কিন্তু নৌকার প্রার্থী চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিনের কাছে হেরে যান ধানের শীষের সুফিয়ান।

আবু সুফিয়ান বিএনপি নেতা আবু সুফিয়ান সপরিবারে করোনায় আক্রান্ত


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর