Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আইসিটি বিভাগের ১৫১৭টি শূন্য পদে দ্রুত নিয়োগের নির্দেশ


৮ জুন ২০২০ ১৮:২১

ঢাকা: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের অধীন বিভিন্ন সংস্থা ও দফতরের ১ হাজার ৫১৭টি শূন্য পদে দ্রুত নিয়োগের জন্য নির্দেশ দিয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সোমবার (৮ জুন) রাজধানীর আইসিটি টাওয়ারে আইসিটি বিভাগের অনলাইন রেভিনিউ সভায় সভাপতির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন। আইসিটি বিভাগ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সভায় দেশের চাকরিপ্রার্থীদের জন্য ই-গভ জব পোর্টাল তৈরির বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। প্রতিমন্ত্রী প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া অর্থসাশ্রয়ী, হয়রানি মুক্ত এবং স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে ই-রিক্রুটমেন্ট ব্যবস্থা চালুর ওপর গুরুত্বারোপ করেন।

আইসিটি বিভাগের সিনিয়র সচিব এন এম জিয়াউল আলম, বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের নির্বাহী পরিচালক পার্থপ্রতিম দেব, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদফতরের মহাপরিচালক এ বি এম আরশাদ হোসেন, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক হোসনে আরা বেগম, কন্ট্রোলার অব সার্টিফাইং অথরিটিজ’র নিয়ন্ত্রক আবু সাঈদ চৌধুরী, ডিজিটাল নিরাপত্তা এজেন্সির মহাপরিচালক মো. রেজাউল করিমসহ সংশ্লিষ্ট সব কর্মকর্তরা অনলাইন সভায় সংযুক্ত ছিলেন।

জু্নাইদ আহমেদ পলক দ্রুত নিয়োগ শূন্য পদ

বিজ্ঞাপন
সর্বশেষ

কোস্ট গার্ডের নতুন ডিজি জিয়াউল হক
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩২

সম্পর্কিত খবর