Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভোলায় ২ মোটরসাইকেলের সংঘর্ষে ২ জনের মৃত্যু


৮ জুন ২০২০ ২২:১০

ভোলা: ভোলার লালমোহন উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

সোমবার (৮ জুন) বিকেলে লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের আলম বাজার এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় যে দুজন মারা গেছেন তারা হলেন- রুবেল চন্দ্র মজুমদার (২৩) ও মো. জাকির (৩৫)। নিহত রুবেল লালমোহন পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বাবুল চন্দ্র মজুমদারের ছেলে এবং জাকির চরফ্যাশন উপজেলার দুলার হাট থানার নীল কমল ইউনিয়নের বশির আলমের ছেলে। এছাড়াও এ ঘটনায় আহত মো. রাকিব (২২) ও খোকন কবিরাজ (৪৫) ভোলা সদর হাসপাতলে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সোমবার বিকেলের দিকে রুবেল চন্দ্র মজুমদার মোটরসাইকেলে খোকন কবিরাজকে নিয়ে লালমোহন ও জাকির তার মোটরসাইকেলে রাকিবকে নিয়ে ভোলা সদরে যাচ্ছিল। উভয় মোটরসাইকেল লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের আলম বাজার এলাকায় এলে বাহন দুটির মধ্যে মুখোমুখি সংর্ঘষের ঘটনায় ঘটে। এতে মটরসাইকেল চালক রুবেল চন্দ্র মজুমদার ও আরেক চালক মো. জাকিরসহ দুই মোটরসাইকেলে থাকা রাকিব ও খোকন কবিরাজ আহত হয়।

পরে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ওই চারজনকে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রুবেল চন্দ্র মজুমদারের মৃত্যু হয়। আর সন্ধ্যার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মো. জাকির। এছাড়াও আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

নিহত ২ ভোলা মোটরসাইকেল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর