Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কারাফটক থেকে ফিরে গেলেন চিকিৎসক-খেলোয়াড়রা


৫ মার্চ ২০১৮ ১৪:১২

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়ে কারাফটক থেকে ফিরে গেছেন জাতীয় ফুটবল দলের  সাবেক অধিনায়ক আমিনুল হকসহ বেশ কয়েকজন সাবেক খেলোয়াড়। ফিরে গেছেন কেরানীগঞ্জ মহিলা দলের সভাপতি নুরুন নাহার সহ কয়েকজন নারী নেত্রী।

সোমবার দুপুর পৌনে ১টার দিকে নাজিমুদ্দিন রোডের কারাফটকে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যান তারা। কিন্তু অনুমতি না পেয়ে ফিরে যান।

খেলোয়াড়দের মধ্যে ছিলেন, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির ক্রীড়া সম্পাদক আমিনুল হক, হকি ন্যাশনালের সাবেক সাধারণ সম্পাদক মঞ্জুর হোসেন মনু, জাতীয় দলের সাবেক ফুটবলার জাহিদ পার্ভেজ, লিটন খান, এনামুল হক ও সাবেক হকি লীগের জয়েন্ট সেক্রেটারি সৈয়দ মোজাম্মের হকসহ অনেকে।

এদিকে খালেদা জিয়ার জন্য ফলের ঝুড়ি হাতে দেখা করতে গিয়ে ফিরে গেছেন নারায়ণগঞ্জের মহিলা দলের সভাপতি নুরুল নাহার, মহিলা দলের সেক্রেটারি রুখসানা খাতুন, মহিলা দলের সদস্য পারভীন আক্তার, শারমিন আক্তার সহ অনেকে। এ সময় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবি জানান মহিলা দলের সভাপতি নুরুল নাহার।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলায় ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হন খালেদা জিয়া। ইতোমধ্যে ২৬ দিন পেরিয়ে গেছে। বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী ও আইনজীবীরা ফল-মূল নিয়ে খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে আসছেন।  তবে কয়েকজন আইনজীবী ও পরিবারের সদস্য ছাড়া কেউ এখনো তার সঙ্গে দেখা করার সুযোগ পাননি।

অন্যদিকে দুপুরে খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার জন্য কারাগারে ঢোকার অনুমতি চেয়ে আবেদন করেন বিশেষজ্ঞ চিকিৎসকেরা । অনুমতি না পেয়ে তারাও ফিরে গেছেন।

বিজ্ঞাপন

চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন, অধ্যপক ডা. এসএম রফিকুল ইসলাম বাচ্চু, অধ্যাপক  ডা. সিরাজ উদ্দিন, ডা. এস এম এ  রায়হান, ডা. মো. শাহাবুদ্দিন, ডা. মো. আব্দুল কুদ্দুস,  ডা. মো. আমীনুল ইসলাম, ডা. এস এম রফিকুল ইসলাম সেলিম  সহ অনেকে।

সারাবাংলা/এআই/আইএ

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর