Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

করোনায় না ফেরার দেশে উপ-কর কমিশনার সুধাংশু কুমার সাহা


৯ জুন ২০২০ ০০:৫৬

ঢাকা: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি দিলেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) উপ-কর কমিশনার সুধাংশু কুমার সাহা।

সোমবার (৮ জুন) রাত ১১টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়। বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম কিবরিয়া (উপ-কর কমিশনার) সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুধাংশু কুমার সাহা ২৭তম বিসিএস (ট্যাক্সেশন) কর ক্যাডারে প্রথম হন। সুধাংশু কুমার গত মাসের শেষ সপ্তাহে সপরিবারে করোনাভাইরাসে আক্রান্ত হন। স্ত্রী ও সন্তানের সঙ্গে বাসায় চিকিৎসা নিচ্ছিলেন। তবে শারীরিক অবস্থার অবনতি হলে সুধাংশ কুমারকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়।

এনবিআর সূত্রে জানা গেছে, সুধাংশু কুমার সাহা কর অঞ্চল-৩ ঢাকাতে কর্মরত ছিলেন। তিনি গত ১৪ মে সর্বশেষ অফিস করেন। এরপর তার জ্বরসহ করোনাভাইরাসের আরও কিছু উপসর্গ দেখা দিলে তিনি নমুনা পরীক্ষা করান। তার রিপোর্ট পজিটিভ আসে। প্রথমে তিনি বাসাতেই আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু আবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। শেষ পর্যন্ত তাকে বাঁচানো গেল না।

সুধাংশু কুমার সাহার প্রয়াণে গভীর শোক জানিয়েছেন জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম। করোনায় বিসিএস (কর) ক্যাডারের চৌকষ, দক্ষ , নিষ্ঠাবান ও অত্যন্ত মেধাবী কর্মকর্তা সুধাংশু কুমার সাহার বিদেহী আত্মার পরম সুখ-শান্তি কামনা করেছেন তিনি। পাশাপাশি তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের পক্ষে সভাপতি রেজাউল করিম চৌধুরি ও মহাসচিব মোহাম্মদ ফজলে আহাদ কায়সারও সুধাংশু কুমার সাহার মৃত্যুতে শোক জানিয়েছেন।

উপ-কর কমিশনার উপ-কর কমিশনার সুধাংশু কুমার সাহা করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু করোনায় মৃত্যু সুধাংশু কুমার সাহা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর