Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় করোনা জয় করে কাজে যোগ দিলেন ১৫ পুলিশ সদস্য


৯ জুন ২০২০ ০৩:১১

বগুড়া: বগুড়া জেলা পুলিশের ১৫ সদস্য করোনাভাইরাসের সংক্রমণ জয় করে সুস্থ হয়ে উঠেছেন। এরপর তারা কাজেও যোগ দিয়েছেন। সোমবার (৮ জুন) বিকেলে পুলিশ লাইন্স প্রাঙ্গণে তাদের ফুল দিয় বরণ করে নেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা।

জানা গেছে, গত মার্চ মাস থেকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভুঞাসহ পুলিশ সদস্যরা সরাসরি মাঠে কাজ করতে থাকেন। মানুষকে ঘরমুখী করা, কোয়ারেনটাইন ও আইসোলেশনে থাকা ব্যক্তিদের বাড়িতে খাবার পৌঁছানো, অসুস্থ রোগীকে হাসপাতালে ভর্তি, মরদেহ দাফন থেকে শুরু করে সব ধরনের কাজ করছেন পুলিশ সদস্যরা। এসব সেবা দিতে গিয়ে জেলার একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ৪১ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে পড়েন।

জেলা পুলিশ বলছে, আক্রান্তদের চিকিৎসার জন্য সিভিল সার্জনের তত্ত্বাবধায়নে পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজে করোনা আইসোলেশন সেন্টার করা হয়। সেখানে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন ১৫ জন পুলিশ সদস্য।

করোনা জয়ী পুলিশ সদস্যরা হলেন— এসআই আব্দুল বারী, এসআই মোজাহার আলী, এসআই বাবুল হোসেন, এসআই ইলিয়াস কাঞ্চন, এটিএসআই সিরাজুল ইসলাম, নায়েক রফিকুল ইসলাম, কন্সটেবল আজিজুল হক, সুজন কুমার, মিজানুর রহমান, অসীম কুমার, আল বাসির, তাহিদুল ইসলাম, অপূর্ব ইসলাম, মোসলিমা বানু ও আনিছুর রহমান।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, সুস্থ হয়ে ওঠা ১৫ জন সোমবার থেকেই কাজে যোগ দিয়েছেন। এখনো চিকিৎসাধীন রয়েছেন একজন অতিরিক্ত পুলিশ সুপারসহ ২৬ জন পুলিশ সদস্য।

করোনায় আক্রান্ত পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়ে সুস্থ পুলিশ সদস্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর