Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পাহাড়িকায় কাটা পড়ে দ্বিখণ্ডিত নারী, শিশুর পা বিচ্ছিন্ন


১০ জুন ২০২০ ০৩:০২

মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গল রেল স্টেশনের পাশ রেল লাইনে কাটা পড়েছেন এক নারী। একই দুর্ঘটনায় তার সঙ্গে থাকা তিন বছরের এক শিশুর একটি পা বিচ্ছিন্ন হয়ে গেছে।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে সিলেট থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসা আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস শ্রীমঙ্গল রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় রেললাইন পার হতে গিয়ে ওই নারী ট্রেনের নিচে কাটা পড়েন। তার নাম উজ্জ্বলা রানী দাশ (৩০)। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার বড়গাঁও গ্রামের রাজ চন্দ্র দাশের মেয়ে। সঙ্গে থাকা শিশুটির নাম দেবু দাস।

দুর্ঘটনায় নিহত নারীর শরীরের নিচের অংশটি ট্রেনে কাটা পড়ে। শিশুটিরও একটি পা হাঁটু থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। শিশুটিকে তাৎক্ষণিকভাবে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

শ্রীমঙ্গল রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন সারাবাংলাকে জানান, পাহাড়িকা ট্রেনে কাটা পড়ে উজ্জ্বলা রানী দাশ নামে এক নারীর শরীর দ্বিখণ্ডিত হয়েছে। পাশাপাশি আরও একটি শিশুর পা বিচ্ছিন্ন হয়েছে। এ দুর্ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

ট্রেনে কাটা শরীর দ্বিখণ্ডিত শিশুর পা কাটা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর