Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেহ তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে ৪ পুলিশ ক্লোজড


১০ জুন ২০২০ ০৩:০৮

বগুড়া: বগুড়ায় দেহ তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে চার পুলিশ সদস্যকে পুলিশ লাইনে প্রত্যাহার করা (ক্লোজড) হয়েছে। সারিয়াকান্দি থানায় অভিযোগের ভিত্তিতে ওই চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়।

চার পুলিশ সদস্য হলেন— এসআই জাহাঙ্গীর আলম, এএসআই আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও কনস্টেবল মো. জাহিদুল ইসলাম।

জানা গেছে, সোমবার বিকেল ৩টায় সারিয়াকান্দি ও সোনাতলা সীমানা সংলগ্ন জোড়গাছা ইউনিয়নের গনসার পাড়া গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমানের ছেলে চৈতা (২৫)। এমন সময় ওই চার পুলিশ সদস্য তার গতিরোধ করেন। তার দেহ তল্লাশি করে ছয় হাজার টাকা হাতিয়ে নেন। এ ঘটনায় চৈতা সারিয়াকান্দি থানায় অভিযোগ করেন।

সারিয়কান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন বলেন, চৈতার দেওয়া অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় চার পুলিশ সদস্যকে প্রত্যাহার করে বগুড়া পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বলেন, শুনেছি এক পথচারীর সঙ্গে তারা খারাপ ব্যবহার করেছে এবং তার কাছে থেকে নাকি টাকাও ছিনিয়ে নিয়েছে। এ ব্যাপারে আমাকে অভিযোগ দিয়েছে। অভিযোগের ভিত্তিতে তাদেরকে ক্লোজড করা হয়েছে। তদন্তে দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

৪ পুলিশ সদস্য ক্লোজড টাকা হাতিয়ে নেওয়া তল্লাশি প্রত্যাহার


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর