Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ ২ স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার


১০ জুন ২০২০ ০৩:১৬

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে ডাকাতিয়া নদী পানিতে ডুবে নিখোঁজ অষ্টম শ্রেণির ছাত্রী হালিমা আক্তার (১৩) ও শিশু শ্রেণির ছাত্রী লামিয়া আক্তারের (৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

মঙ্গলবার (৯ জুন) সন্ধ্যায় চাঁদপুর থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল রায়পুর ডাকাতিয়া নদীর দক্ষিণ চরবংশী এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করে। দক্ষিণ চরবংশী ইউপি চেয়ারম্যান আবু সালেহ্ মিন্টু ফরাজি এ তথ্য নিশ্চিত করেছেন।

ইউপি চেয়ারম্যান জানান, দুপুরে ডাকাতিয়া নদীতে গোসল করতে গিয়ে হালিমা ও লামিয়া কলাগাছের ভেড়ায় চড়ে ডুবে গিয়ে নিখোঁজ হয়। এ সময় স্থানীয়রা চেষ্টা করেও তাদের উদ্ধার করতে পারেনি। পরে উপজেলা ফায়ার সার্ভিস ইউনিট ও চাঁদপুরের ডুবুরি দল দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে মাঝ নদী থেকে দু’জনের মরদেহ উদ্ধার করে।

মৃত হালিমা আক্তার উপজেলার উত্তর চরবংশী ইউপির চরলক্ষ্মী গ্রামের হারুন সরদারের মেয়ে। সে জনতা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে পড়ত। আর লামিয়া প্রতিবেশী আব্দুল কাদের আখনের মেয়ে। শিশু শ্রেণিতে পড়ত সে। দুই শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হাজিমারা ফাঁড়ি পুলিশের ইনচার্জ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, শিশু দুইটিকে উদ্ধার করে অভিভাবকের সম্মতিতে দাফনের ব্যবস্থা করা হয়েছে।

গোসল করতে নেমে নিখোঁজ ডুবুরি দল মরদেহ উদ্ধার শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার শিশুর মরদেহ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর