Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন রূপে বিপ্রপার্টি ডটকমের ওয়েবসাইট


১০ জুন ২০২০ ২১:০৯

ঢাকা: গ্রাহকদের সম্পূর্ণ নতুন অভিজ্ঞতা দিতে আধুনিক সব ফিচার যুক্ত করে নতুন ওয়েবসাইট নিয়ে এসেছে ‘প্রপার্টি সল্যুশন প্রভাইডার-বিপ্রপার্টি’। প্রতিষ্ঠানটির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিপ্রপার্টির লক্ষ্য হলো ওয়েবসাইটে প্রপার্টি সন্ধানের অভিজ্ঞতাকে আরও সহজ করার পাশাপাশি গ্রাহকদের প্রপার্টি ক্রয়-বিক্রয় প্রক্রিয়াটি ঝামেলামুক্ত করা। নতুন ওয়েবসাইটটি এখন আগের চেয়ে অনেক দ্রুত ও সহজ।

ওয়েবসাইটে নতুন ফিচার যুক্ত করার পাশাপাশি জনপ্রিয় লোকেশনের কুইক লিঙ্ক অর্থাৎ জনপ্রিয় লোকেশনগুলোতে দ্রুত খুঁজে পাওয়ার অপশন দেওয়া আছে। এর ফলে গ্রাহক জায়গাভেদে কী ধরণের প্রপার্টির চাহিদা বেশি তা দেখে নিতে পারবেন। ওয়েবসাইটটিতে ব্যবহারকারীর সাম্প্রতিক অনুসন্ধানগুলোর কুইক লিঙ্কও দেওয়া থাকবে।

তালিকাভুক্ত লোকেশন পেজগুলোতেও বেশ কয়েকটি নতুন ফিচার যুক্ত করা হয়েছে, যেমন- কমপ্লিশন স্ট্যাটাস ফিল্টার, যার মাধ্যমে পুরোপুরি (রেডি প্রপার্টি) কিংবা অর্ধনির্মিত (আন্ডারকন্সট্রাকশন) প্রপার্টি থেকে যেকোন অপশন বেছে নেওয়া যাবে। আরও আছে কুইক নেভিগেশন সেকশন যা এলাকাভিত্তিক অনুসন্ধানকে সুনির্দিষ্ট করতে সহায়তা করবে।

তালিকাভুক্ত প্রপার্টির লোকেশন আরও নিখুঁতভাবে খুঁজে পাওয়ার জন্য ম্যাপ ভিউ অপশনটিকে আগের তুলনায় আরও উন্নত করা হয়েছে। ব্যবহারকারীরা ম্যাপ ভিউ ব্যবহার করে তাদের পছন্দের প্রপার্টির সঠিক অবস্থান দেখে নিতে পারবেন। ফলে সেই প্রপার্টির এলাকা সে সম্পর্কে গ্রাহকেরা একটি সুস্পষ্ট ধারণা পাবেন। এই ফিচারগুলো প্রপার্টি খোঁজাকে আরও নির্ঝঞ্ঝাট করবে।

ওয়েবসাইটে আরও একটি নতুন সংযোজন হলো এরিয়া গাইডস সেকশন। এটি গ্রাহকদের একটি নির্দিষ্ট এলাকা নির্বাচন করার সময় সেই এলাকায় কী কী সুযোগ-সুবিধা আছে তা জানতে সাহায্য করবে। যেমন- সেই এলাকার জীবনযাত্রা কেমন, শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য সুবিধা কেমন তা জানা যাবে। কী ধরণের শপিং মল এবং বাজার আছে তার পাশাপাশি জনপ্রিয় রেস্টুরেন্টগুলোরও খোঁজ দিবে। যেহেতু এই ফিচারটি প্রপার্টি কেনা বা ভাড়া নেওয়ার ক্ষেত্রে যে কোন এলাকা সম্পর্কে বিস্তারিত জানতে সাহায্য করে, তাই নতুন এলাকায় শিফট করতে চাইছেন এমন গ্রাহকের জন্য এই ফিচারটি বেশ গুরুত্বপূর্ণ। ইতিমধ্যেই নতুন ওয়েবসাইটে কিছু গুরুত্বপূর্ণ এলাকা সংযুক্ত রয়েছে এবং ভবিষ্যতে আরও নতুন এলাকা এতে যুক্ত হতে থাকবে।

বিপ্রপার্টির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক নসওয়ার্দী বলেন, “আমরা আমাদের পরিসেবাকে আরও উন্নত করতে নিরবচ্ছিন্নভাবে কাজ করার পাশাপাশি ওয়েবসাইটকেও আরও উন্নত করছি। আমরা আমাদের ওয়েবসাইটে নতুন ফিচার যুক্ত করেছি এবং আরও কিছু নতুন ফিচার শীঘ্রই যুক্ত হতে যাচ্ছে যা ওয়েবসাইটের কার্যকারিতা বাড়াতে সহায়তা করবে। এই ক্রমবর্ধমান বিকাশের মাধ্যমে গ্রাহকদের আরও চমৎকার অভিজ্ঞতা দেবে।”

ইমারজিং মার্কেটস প্রপার্টি গ্রুপ (ইএমপিজি)–এর অঙ্গসংস্থা বিপ্রপার্টিবাংলাদেশে যাত্রা শুরু করে ২০১৬ সালে।

বিপ্রপার্টি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর