Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ‘মুখোশধারীদের’ গুলিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন


১১ জুন ২০২০ ২৩:২৭

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় ‘মুখোশধারীদের’ গুলিতে স্বেচ্ছাসেবক লীগের এক নেতার মৃত্যু হয়েছে। অর্ন্তদলীয় কোন্দলের জেরে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (১১ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার নানুপুর ইউনিয়নের কালামুন্সিরহাট এলাকায় এই হত্যাকাণ্ড হয়েছে।

নিহত রাশেদ কামাল (৩০) নানুপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক। ফটিকছড়ির রাজনীতিতে তিনি স্থানীয় উপজেলা চেয়ারম্যান আবু তৈয়বের অনুসারী হিসেবে পরিচিত।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, অজ্ঞাত মুখোশধারী ৫-৭ জন এসে গুলি করে ও কুপিয়ে তাকে আহত করে। এসময় ৬-৭ রাউণ্ড গুলির শব্দ শোনা গেছে। আহত অবস্থায় ফটিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল আক্তার সারাবাংলাকে বলেন, ‘একজনকে গুলি করে ও কুপিয়ে খুন করার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাচ্ছি। তিনি স্বেচ্ছাসেবক লীগ করেন বলে শুনেছি। গ্রুপিং থাকতে পারে। তদন্ত করলে জানা যাবে।’

এর আগে গত ২৫ মে ফটিকছড়ি উপজেলার খিরাম ইউনিয়ন পরিষদের এক সদস্যকে খুন করা হয়। তিনি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। এই খুনে জড়িত থাকার অভিযোগে ওই ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যানকে গ্রেফতার করা হয়েছে।

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর