Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

লাশ কাঁধে খুনিদের ফাঁসির দাবিতে ঝাড়ু মিছিল


১২ জুন ২০২০ ০২:১৩

নড়াইল: নড়াইলের লোহাগড়া উপজেলার গন্ডব গ্রামে প্রতিপক্ষের হামলায় চাচা-ভাতিজাসহ তিন জন নিহতের ঘটনায় লাশ কাঁধে নিয়ে ঝাড়ু মিছিল ও মানববন্ধন হয়েছে। এসময় ওই ঘটনায় মূল হোতা হিসেবে অভিযুক্ত সুলতান মাহমুদ বিল্পবের মৃত্যুদণ্ডসহ বাকিদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়।

বৃহস্পতিবার (১১ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে নড়াইল সদর হাসপাতাল মর্গ থেকে লাশ নিতে আসা গন্ডব গ্রামের কয়েকশ নারী-পুরুষ এই মিছিলে অংশ নেন। সদর হাসপাতাল চত্বর থেকে বের হয়ে ঝাড়ু মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে সদর হাসপাতালের সামনে নড়াইল-যশোর সড়কে মানববন্ধনে মিলিত হয়।

বিজ্ঞাপন

আরও পড়ুন- আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

মানববন্ধনে দোষীদের গ্রেফতার করে বিচারের দাবি জানানো হয়। একইসঙ্গে এই ঘটনার ‘মূল হোতা’ জেলা পরিষদের সদস্য সুলতান মাহমুদ বিল্পবের ফাঁসির দাবি জানান তারা। এসময় বক্তব্য দেন কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মতিয়ার রহমান, গোলাম মোস্তফা, আব্দুল আলিমসহ অন্যরা।

এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নড়াইল জেলা পরিষদের সদস্য গন্ডব গ্রামের সুলতানুজ্জামান বিল্পব গ্রুপের সঙ্গে একই গ্রামের মিরাজ মোল্যা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে বুধবার বিকেল ৩টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গন্ডব গ্রামে হামলার ঘটনা ঘটে। এতে নিহতরা হলেন মিরাজ মোল্যার সমর্থক মোক্তার মোল্যা (৫০), হাবিল মোল্যা (৪৫) ও রফিক মোল্যা (৪০)।

গন্ডব গ্রাম ঝাড়ু মিছিল লাশ কাঁধে মিছিল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর