Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজ বাসায় আগুনে দগ্ধ সাংবাদিক নান্নু, অবস্থা ‘আশঙ্কাজনক’


১২ জুন ২০২০ ১০:১৭

ঢাকা: দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার এবং ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশের (ক্র্যাব) সাবেক সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু শুক্রবার (১২ জুন) ভোররাতে দিকে রাজধানীর বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি ব্লকের নিজ বাসায় আগুনে দগ্ধ হন।

এ ব্যাপারে তার স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী সারাবাংলাকে জানান, নান্নু রাত্রিকালীন অফিস শেষ করে বাসায় ফিরে খাওয়া দাওয়া করেন। তারপর রাত ৩টার দিকে হঠাৎ করে শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকান্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।

পরে, তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করানো হয়।

এদিকে, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন সারাবাংলাকে জানান, আগুনে দগ্ধ ওই সাংবাদিকের অবস্থা খুবই ক্রিটিক্যাল। তার শরীরে গভীর দগ্ধ। প্রায় ৬০ শতাংশের মতো পুড়ে গেছে। আশঙ্কাজনক হওয়ায় ইনটেনসিভ কেয়ার ইউনিট ( আইসিইউ) স্থানান্তর করা হয়েছে।

এর ছয় মাস আগে, একই বাসায় বৈদ্যুতিক বিস্ফোরণে অগ্নিদ্বগ্ধ হয়ে তাদের একমাত্র সন্তান প্রাণ হারান।

অন্যদিকে, নান্নুর অগ্নিদ্গ্ধ হওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যান ক্র্যাব নেতৃবৃন্দ। তার দ্রুত সুস্থতা কামনা করে সাংবাদিক সমাজসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ক্র্যাবের সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু।

মোয়াজ্জেম হোসেন নান্নু শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউট


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর