Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইতালি থেকে ফিরলেন ২৮৭ বাংলাদেশি


১২ জুন ২০২০ ১৬:৪৯

ঢাকা: ইতালির রোম শহরে আটকে পড়া ২৮৭ বাংলাদেশি দেশে ফিরেছেন বলে জানা গেছে। শুক্রবার (১২ জুন) দুপুরে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ বিমানের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) তাহেরা খন্দকার।

তিনি জানান, বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইটে করে তাদের বাংলাদেশে ফিরিয়ে আনা হয়েছে। তাদের বহনকারী ফ্লাইটটি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুপুর ১২টা ১৫ মিনিটে অবতরণ করে। আগতদের সবাইকে হোম কোয়ারেনটাইনে থাকতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, ১১ জুন দোহা থেকে ৪০৯; ৬ জুন মালদ্বীপ থেকে ২৬৫; ৩ জুন কুয়ালালামপুর থেকে ১৪০; ৩১ মে দুবাই থেকে ২৬২; ২২ মে ভারতের কলকাতা থেকে ৭৪; ১৬ মে মালদ্বীপ থেকে ৩৫৩; ১২ মে মুম্বাই থেকে ৮৮; ৫ মে বিকেলে দিল্লী থেকে ১৩০; ৩ মে সন্ধ্যায় মুম্বাই থেকে ১৫২, একই দিন বিকেলে কলকাতা থেকে ৫৯ এবং ২ মে ভারতের দিল্লিতে আটকা পড়া ১৫১ বাংলাদেশি নাগরিক বাংলাদেশ বিমানে করে দেশে ফেরেন।

উল্লেখ্য, গত ১ জুন থেকে সীমিত পরিসরে চালু হয়েছে অভ্যন্তরীণ ফ্লাইট। আর প্রায় ৩ মাসের মতো বন্ধ থাকা আন্তর্জাতিক ফ্লাইট চালু হচ্ছে আগামী ১৬ জুন থেকে। তবে কিছু কিছু দেশ বাংলাদেশিদের উপর নিষেধাজ্ঞা দিয়ে রেখেছে। ধীরে ধীরে অন্যান্য দেশগুলো নিষেধাজ্ঞা তুলে নিলে সেসব দেশেও ফ্লাইট চালু হবে বলে জানা গেছে।

২৮৭ বাংলাদেশি আটকা পড়া ইতালি টপ নিউজ বাংলাদেশ বিমান রোম

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর