Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র-মাদকসহ গ্রেফতার ৮ জন কারাগারে


১২ জুন ২০২০ ১৯:৫৪

ঢাকা: ডাকাতির প্রস্তুতির সময় অস্ত্রসহ গ্রেফতার ৮ জনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছিল।

শুক্রবার (১২ জুন) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মণ্ডল এ আদেশ দেন। আসামিরা হলেন- মো. টিপু (২৬), মো. তৌসিফ ওরফে টাকলি (১৯), মো. সনু (২৫), আবিদ হোসেন ওরফে সনু (৩৫), মো. আরিফ হোসেন (৩৫), আব্দুর রহমান (১৯), মো. সুমন (১৫) ও মো. চুন্না (১৫)। আসামিদের মধ্যে দুই জন কিশোর।

বিজ্ঞাপন

এর আগে, গত ১০ জুন দিবাগত গভীর রাতে মোহাম্মদপুর কিশলয় স্কুলের সামনে তাজমহল পার্কে অস্ত্রধারী ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে র‍্যাব-২ এর একটি আভিযানিক দল তাজমহল পার্ক এলাকা স্থানীয়দের সহায়তায় ঘিরে ফেলা হয়। সেখান থেকে ৮ জনের মধ্যে অস্ত্রধারী ৬ যুবক ও ২ কিশোরকে আটক করা হয়। তাদের হেফাজত থেকে ২টি রাম দা, ১টি চাপাতি, ২টি ছুরি, ২টি চাকু, ৫৫০ পিস ইয়াবা ও ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওই ঘটনায় আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইন, ডাকাতির প্রস্তুতি ও মাদক রাখার অভিযোগে মোহাম্মদপুর থানায় আলাদা ৩টি মামলা দায়ের করা হয়।

আদালত কারাগারে ডাকাত

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর