Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিঙ্গাপুরে বাংলাদেশ হাইকমিশনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ


১২ জুন ২০২০ ২০:৫৫

ঢাকা: সিঙ্গাপুরে করোনাভাইরাস পরিস্থিতিতে প্রবাসী বাংলাদেশিদের সাহায্যে কাজ করছে সেদেশে অবস্থিত বাংলাদশ হাইকমিশন। বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী নানা কার্যক্রম পরিচালনা করছে তারা।

এরই ধারাবাহিকতায় বাংলাদেশের অভিবাসী শ্রমিকদের বিভিন্ন ডরমিটরি এবং থাকার জায়গায় করোনার পরিস্থিতির শুরু থেকেই খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন হাইকমিশনের শ্রম উইং এর কর্মকর্তারা। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে – মুড়ি, চানাচুর, খেজুর, জুস, চিড়া, চিনি, নুডলস, বিস্কুট ইত্যাদি।

শুক্রবার (১২ জুন) ১৩ উডল্যান্ড স্ট্রিট ও ৩ ক্রান্জি এরিয়ায় ১৫০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।  এসময় বাংলাদেশ হাইকমিশনের ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন ও মো. আশরাফুল আলম নিজ হাতে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

প্রবাসী কর্মীদের উদ্দেশ্যে ওয়েলফেয়ার অফিসার মো. আল আমিন হোসেন বলেন, সিঙ্গাপুর প্রবাসী বাংলাদেশিদের কল্যাণে বাংলাদেশ হাইকমিশনের লেবার উইং সবসময় আপনাদের পাশে আছে। আপনাদের যে কোনো সমস্যা আমাদের অবহিত করবেন। আমাদের হটলাইন, ওয়েবসাইট ও ফেসবুক পেইজে নিয়মিত সচেতনতা মূলক নির্দেশনা দেওয়া হচ্ছে।

এসময় প্রবাসীদের সেদেশের সরকারের সকল নিয়ম মেনে চলারও পরামর্শ দেন তিনি। 

ওয়েলফেয়ার অফিসার মো. আশরাফুল আলম বলেন, যাদের পাসপোর্ট নবায়ন করতে চান আপনারা আপনাদের কোম্পানির ম্যানেজমেন্টকে অবহিত করুন। আপনাদের কোম্পানির প্রতিনিধি হাইকমিশনে গিয়ে আপনাদের জন্য পাসপোর্ট নবায়ন করতে পারবেন।

করোনা করোনাভাইরাস সিঙ্গাপুর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর