Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইশরাকের নামে একাধিক আইডি, নিরাপত্তা চেয়ে থানায় জিডি


১২ জুন ২০২০ ২১:৫৭

ফাইল ছবি

ঢাকা: ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র প্রয়াত সাদেক হোসেন খোকার ছেলে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন সাইবার নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেছেন।

ইশরাকের অভিযোগ, তার নামে অনলাইন মাধ্যমে বিভিন্ন আইডি, পেজ, গ্রুপ ও ইউটিউব চ্যানেল খুলে বিভ্রান্তি এবং উসকানিমূলক তথ্য শেয়ার বা পোস্ট করা হচ্ছে। এরকম পোস্ট করে যেন কেউ বিশৃখল পরিস্থিতি তৈরি করতে না পারে, সেজন্য পুলিশের সহযোগিতা চেয়েছেন তিনি।

বিজ্ঞাপন

শুক্রবার (১২ জুন) দুপুরে রাজধানীর মতিঝিল থানায় গিয়ে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের পক্ষে জিডি করেন তার গণমাধ্যম কর্মকর্তা সুজন মাহমুদ। জিডি নম্বর ৪৮২।

মতিঝিল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনির হোসেন মোল্লা সারাবাংলাকে জিডির তথ্য নিশ্চিত করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়, ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের ব্যক্তিগত ভেরিফায়েড ফেসবুক আইডি, অফিশিয়াল পেজ, টুইটার আইডি, ইনস্টাগ্রাম এবং একটি ইউটিউব চ্যানেল ছাড়া ইশরাক হোসেনের নামে পরিচালনা করা অন্য যেকোনো আইডি, পেজ বা গ্রুপ থেকে কোনো কিছু পোস্ট বা শেয়ারের কোনো দায়ভার তিনি বহন করবেন না। এজন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহায়তাও চান ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। ওই নির্বাচনে এক লাখ ৮৮ হাজার ৮৩ ভোটের ব্যবধানে ইশরাককে পরাজিত করে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগের ব্যারিস্টার শেখ ফজলে ‍নূর তাপস।

ইশরাক হোসেন টপ নিউজ থানায় জিডি সাদেক হোসেন খোকার ছেলে

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর