Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে স্পিকারের শোক


১৩ জুন ২০২০ ১৯:৩৯

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

শনিবার (১৩ জুন) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় স্পিকার মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এর আগে, শনিবার বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মোহাম্মদ নাসিম। বর্ষীয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিম স্বরাষ্ট্র, ডাক ও টেলিযোগাযোগ, গৃহায়ণ ও গণপূর্ত, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবেও সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

মোহাম্মদ নাসিমের বাবা জাতীয় ৪ নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী ১৯৭১ সালে মেহেরপুর জেলার বৈদ্যনাথতলায় গঠিত সরকারের অর্থ, শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

অন্যদিকে, মোহাম্মদ নাসিমের মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

গভীর শোক মোহাম্মদ নাসিম স্পিকার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর