Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে রওশন এরশাদ ও জি এম কাদেরের শোক


১৪ জুন ২০২০ ১৩:২৫

ঢাকা: ধর্ম বিষয়ক প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ এবং জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি এম কাদের। তারা বলেন, ‍মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশের রাজনীতিতে শেখ আব্দুল্লাহ’র অবদান সবাই মনে রাখবে।

শনিবার (১৩ জুন) রাত পৌনে ১২টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ। তার আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রওশন এরশাদ ও জি এম কাদের।

বিজ্ঞাপন

ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যুতে শোকবার্তায় বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ বলেন, মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বাংলাদেশের স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। তিনি ১৯৬৬ সালের ছয় দফা আন্দোলন, ১৯৬৯ সালের গণঅভ্যুত্থানসহ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশ নেন। তার মৃত্যুতে দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হলো। একজন সৎ ও আদর্শবান রাজনীতিবিদ হিসেবে জনসেবা, দেশ ও সমাজের উন্নয়নে তার যে অবদান, জাতি তা শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।

শোকবার্তায় জাপা চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেন, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ ছিলেন একজন সৎ ও আদর্শবাদ রাজনৈতিক নেতা। দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ শেখ মোহাম্মদ আবদুল্লাহ ছিলেন তৃণমূল পর্যায় থেকে উঠে আসা ইতিবাচক রাজনীতির উজ্জ্বল দৃষ্টান্ত। স্বাধীনতা সংগ্রাম থেকে শুরু করে গণমানুষের অধিকার রক্ষার আন্দোলনে শেখ আবদুল্লাহ ছিলেন অকুতোভয় সৈনিক।

বিজ্ঞাপন

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আবদুল্লাহ’র মৃত্যুতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গাও শোক জানিয়েছেন।

অ্যাডভোকেট শেখ মোহাম্মদ আব্দুল্লাহ জি এম কাদেরের শোক ধর্ম প্রতিমন্ত্রী ধর্ম প্রতিমন্ত্রীর মৃত্যু রওশন এরশাদের শোক

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর