Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাসিমের মরদেহে ডা. জাফরুল্লাহ’র শ্রদ্ধা


১৪ জুন ২০২০ ১৩:৩০

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মরদেহে শেষ শ্রদ্ধা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

রোববার (১৪ জুন) সকালে ধানমণ্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতাল থেকে সরাসরি বনানী কবর স্থানে যান ডা. জাফরুল্লাহ চৌধুরী। তার সঙ্গে ছিলেন ‘জিআর কোভিড-১৯ ডট ব্লোট’ কিট প্রকল্পের সমন্বয়ক অধ্যাপক ডা. মুহিব উল্লাহ খোন্দকার এবং জাতীয় ঐক্যফ্রন্টের দফতর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু।

বিজ্ঞাপন

জাহাঙ্গীর আলম মিন্টু সারাবাংলাকে জানান, মোহাম্মদ নাসিমের মরদেহে শ্রদ্ধা জানানোর জন্য সকাল সাড়ে ১০টা নাগাদ বনানী কবরস্থানে পৌঁছান ডা. জাফরুল্লাহ চৌধুরী। সকাল ১১টার দিকে মরহুমের মরদেহে শ্রদ্ধা জানান তিনি। এরপর সেখানে অতীতে সমাহিত দেশের বরেণ্য রাজনীতিক, বিশিষ্টজন ও নিকট আত্মীয় স্বজনের কবর জিয়ারত করেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। কবর জিয়ারত শেষে সকাল সাড়ে ১১টায় কবরস্থান থেকে সোজা ধানমন্ডি গণস্বাস্থ্য নগর হাসপাতালে চলে আসেন তিনি।

করোনা আক্রান্ত হওয়ার পর গত ১৮দিন ধরে সেখানে চিকিৎসাধীন রয়েছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। এরইমধ্যে গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত অ্যান্টিবডি ও অ্যান্টিজেন কিট টেস্টে তার করোনা নেগেটিভ এসেছে। এখন তিনি অনেকটাই সুস্থ।

গণস্বাস্থ্য টপ নিউজ ডা. জাফরুল্লাহ চৌধুরী মোহাম্মদ নাসিম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর