Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সস্ত্রীক করোনায় আক্রান্ত স্বাস্থ্য শিক্ষা বিভাগের সচিব


১৪ জুন ২০২০ ১৬:১৮

ঢাকা: নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর ও তার সহধর্মিনী। তবে তিনি সুস্থ আছেন এবং বাসায় থেকেই অফিসের কাজ করে যাচ্ছেন।

রোববার (১৪ জুন) সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিবের একান্ত সচিব (উপসচিব) নেওয়াজ হোসেন চৌধুরী।

তিনি সারাবাংলাকে বলেন, ‘মে মাসের শেষ দিকে প্রথম স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মহোদয়ের সহধর্মিনীর কোভিড-১৯ সংক্রমণ নিশ্চিত হওয়া যায়। এর পরে গত ১০ দিন আগে সচিব মহোদয়ের কোভিড-১৯ শনাক্ত হয়। উনারা বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন। বাসা থেকেই অনলাইনে অফিসের কাজ করে যাচ্ছেন। আমরাও উনার সঙ্গে অনলাইনে বিভিন্ন কনফারেন্স করে অফিসের কাজ চালিয়ে যাচ্ছি। উনারা দুজনই সুস্থ আছেন এখনো। খুব দ্রুতই তাদের দ্বিতীয় পরীক্ষা করাবেন। দেশবাসীর কাছে দোয়া চাই উনাদের জন্য।’

উল্লেখ্য, স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নানের সহধর্মিনী কামরুন্নাহার ১৩ জুন কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন। ১০ জুন তার কোভিড-১৯ সংক্রমণ নিশ্চিত হওয়া যায়।

করোনা মন্ত্রণালয় স্বাস্থ্য


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর