Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুখ খুলছে না ফয়জুর, নেটওয়ার্কের সন্ধানে পুলিশ


৫ মার্চ ২০১৮ ১৯:১৭

স্পেশাল করেসপন্ডেন্ট, সিলেট ব্যুরো

সিলেট: মুখ খুলছে না ফয়জুর। তার নেটওয়ার্কের কোনো তথ্যই দিচ্ছে না। পুলিশ রোববার রাতে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করেছে। কিন্তু তার কাছ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি। ওসমানী হাসপাতালের ৩য় তলার ২৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ফয়জুর আগের চেয়ে অনেকটা সুস্থ। পুলিশ পাহারায় রাখা হয়েছে তাকে।

সোমবার (৫ মার্চ) দুপুরে সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া জানিয়েছেন, ফয়জুরকে চিকিৎসাধীন, তাই ভালোভাবে জিজ্ঞাসাবাদ করা যাচ্ছে না। তদন্তের মাধ্যমে তার যোগাযোগ খোঁজা হচ্ছে। সুস্থ হয়ে উঠলে পুলিশ হেফাজতে নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

গোলাম কিবরিয়া জানান, এখন পর্যন্ত ফয়জুরের বাবা হাফিজ আতিকুর রহমান ও মা আমেনা বেগম ছাড়া আরও দুইজনকে আটক করা হয়েছে। তারা এখনো পুলিশ হেফাজতে রয়েছে। তারা জানিয়েছেন, ঘটনার দিন ফয়জুর বাসায় ছিল। সকালে একবার ক্যাম্পাসে যায়। বিকেলে আবার বাসা থেকে বেরিয়ে ক্যাম্পাসে যায়।

তিনি আরও জানান, ফয়জুর কোনো শক্তিশালী জঙ্গি নেটওয়ার্কের সঙ্গে জড়িত কি না সেটা এখনই বলা যাচ্ছে না।

স্থানীয়রা জানান, ফয়জুর তার বাড়িতে পরিবারের সঙ্গে বসবাস করলেও এলাকার মানুষের কাছে তার গতিবিধি অজানা ছিল। মাঝে মধ্যে মসজিদে দেখা যেত। শেখপাড়ার ওই মসজিদে তার বাবা হাফিজ আতিকুর রহমান ইমামতি করেন। ঘটনার পরপরই হাফিজুর রহমানের কাছে ফয়জুর আটকের তথ্য পৌঁছে যায় এবং তিনি স্ত্রী আমেনাসহ পরিবারের সদস্যদের নিয়ে বেরিয়ে যান।

স্থানীয় ইউপি সদস্য গিয়াস উদ্দিন জানান, ঘটনার পরদিন সকালে ফয়জুরের বাড়ির সামনের ড্রেনে ইসলামী ব্যাংকের একটি এটিএম কার্ড পাওয়া গিয়েছিল। ওই এটিএম কার্ডটি ছিল ফয়জুরের পিতা আতিকুর রহমানের নামে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএম/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর