Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নওগাঁয় বাঁশে বেঁধে নির্যাতনের অভিযোগে ২ ব্যক্তি কারাগারে 


৫ মার্চ ২০১৮ ১৯:১৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নওগাঁ : চুরির অপবাদে নওগাঁর পত্নীতলায় শফিকুল ইসলাম (৩৫) নামের যুবককে উল্টো করে বাঁশে ঝুলিয়ে  নির্যাতনের অভিযোগ  পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অপরাধে পুলিশ দুই ব্যক্তিকে  গ্রেফতার করেছে।

গ্রেফতারদের সোমবার বিকেলে নওগাঁ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে হাজির করা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন। এরপর আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

গ্রেফতারদের একজন নুরুন্নবী (২৫)। সে আকবরপুর ইউনিয়ন পরিষদের তথ্যসেবা কেন্দ্রের উদ্যক্তা। অন্যজন ওই ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মোজাফফর হোসেন।

এ বিষয়ে নির্যাতিত শফিকুল ইসলামের চাচাতো ভাই জহুরুল ইসলাম জানান, শফিকুল বর্তমানে পত্নীতলা হাসপাতালে ভর্তি রয়েছে।

পত্নীতলা থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, চোর সন্দেহে দড়ি দিয়ে শফিকুলের দুই পা বেধে নূরন্নবী ও মোজাফফর নির্যাতন চালায়। এরপর শফিকুল বাদী হয়ে রাতেই নূরন্নবী ও মোজাফফরসহ ৪ জনকে আসামি  থানায় মামলা দায়ের করেন। রোববার বিকেলে তাদের গ্রেফতার করা হয়। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

গত শুক্রবার উপজেলার আকবরপুর ইউনিয়নের মধইল হাটের দিন ছিল। সেখানে শফিকুলকে পকেট মার সন্দেহে স্থানীয়রা  মারধর করে ছেড়ে দেয়। পরে নুরুন্নবী ও মোজাফফরসহ কয়েকজন শফিকুলকে ডেকে নিয়ে ইউনিয়ন পরিষদের সামনে উল্টো করে বাঁশে ঝুলিয়ে নির্যাতন চালায়। এরপর আদনান রহমান নামের এক ব্যক্তি ভিডিওটি ফেসবুকে ছাড়লে মাঠে নামে পুলিশ।

সারাবাংলা/টিএম/এমএস

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর